টেকনাফে শহীদ জিয়ার ৩৪তম শাহাদত বার্ষিকী পালিত

unnamed

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপ্রতি শহীদ জিয়াউর রহমানের ৩৪তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে টেকনাফ পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল শনিবার বিকাল ৩ টায় বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাসান আহমদ কাউন্সিলরের সভাপতিত্বে ও পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবদুল্লাহর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আবদুর রাজ্জাক মেম্বার। বিশেষ অতিথি ছিলেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাবলু, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আলম মেম্বার, পৌর বিএনপির সহ-সভাপতি নুরুল ইসলাম মেম্বারসহ সাধারণ সম্পাদক মোজাহেরুল হক, যুগ্ম সম্পাদক আনোয়ার কামাল আনু।

বক্তব্য রাখেন পৌর ৮ নং ওয়ার্ডের সভাপতি আলী জোহার, ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, পৌর যুবদলের সভাপতি ছৈয়দ আলম, সদর ইউনিয়ন যুবদলের আহবায়ক আবদুল আমিন আবুল, পৌর যুবদলের সহ সভাপতি আবুল হোছন, যুগ্ম সম্পাদক আবদুল শুক্কুর, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ আলম ভূট্টো, কলেজ ছাত্রদলের সভাপতি তৌহিদ, পৌর ছাত্রদলের সদস্য নুর হাকিম, সদর যুবদলের যুগ্ম আহবায়ক দেলোয়ার, ছাত্রনেতা আতাউল্লাহ, পৌর ২নং ওয়ার্ডের ইউনিট শাখার সভাপতি এনামুল হক প্রমূখ।

সভায় বক্তারা কক্সবাজার জেলার প্রিয় নেতা ও বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদকে সরকারীভাবে মহৎ উদ্যোগ নিয়ে দেশে ফিরিয়ে আনার আহবান জানান। এছাড়া বর্তমান সরকারের গুম, অপহরণ, হত্যাসহ নেতাকর্মীদের মিথ্যা মামলা ও দেশকে এই স্বৈরাচারী সরকারের কবল থেকে রক্ষা করতে হলে শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার যে কোন আন্দোলনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

সভা শেষে শহীদ জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন