টেকনাফে শুরু হয়েছে ইয়াবা ও মানবপাচারকারী দালালদের পুলিশের বিরুদ্ধে অভিযান

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফে আবার পুরোদমে শুরু হয়েছে ইয়াবা ও মানবপাচারকারী দালালদের বিরুদ্ধে অভিযান। দীর্ঘদিন বন্ধ থাকার পর সাড়াঁশি অভিযান চালিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত ১০/১৫ জন বাঘাবাঘা ইয়াবা গডফাদার কে আটক করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। ফলে এলাকায় থাকা অন্যান্য তালিকাভূক্ত সন্ত্রাসীরা পালিয়ে বেড়াচ্ছে।

এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো: মোক্তার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ অভিযান অব্যাহত থাকবে। ইয়াবা ও মানবপাচারের সাথে জড়িত কেউই রেহাই পাবে না। সেই যত ক্ষমতাশালী হোক না কেন তাকে রেহাই দেওয়া হবে না। তাই এলাকাবাসী ওসিকে ধন্যবাদ জানিয়ে বলেন, এটাই হচ্ছে ‘দুষ্টের দমন, শিষ্টের পালন’।

উল্লেখ্য সম্প্রতি সময়ে যৌথ বাহিনীর অভিযানে টেকনাফের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুর মোহাম্মদসহ ৬ জন ক্রসফায়ার নিহত ও বহুলোককে কারাগারে প্রেরণ করা হলে তালিকাভূক্ত ৭৬৪ জনের মধ্যে অনেকে এলাকা ছেড়ে অন্য স্থানে, আবার অনেকে দেশ ছেড়ে বিদেশে পালিয়ে যায়। এরই মধ্যে নারায়ণগঞ্জ সেভেন হত্যা মামলায় দেশে তোলপাড় সৃষ্টি হলে অভিযানে ভাটা পড়ে। ফলে পালিয়ে যাওয়া, ইয়াবা ও মানবপাচারের শীর্ষস্থানীয় দালালরা এলাকায় আসতে শুরু করে। য়ারা কারাগারে ছিল আইনের ফাঁক ফোকর দিয়ে বেরিয়ে আসে। আবার শুরু হয় পুরোদমে ইয়াবা ও আদম পাচারের রমরমা বাণিজ্য।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন