র‌্যাব-১৫"র অভিযান

টেকনাফে ১ লাখ ৩৩ হাজার পিস ইয়াবাসহ ৩ জন মাদক কারবারি আটক

fec-image

কক্সবাজারের সদস্যরা টেকনাফে পৃথক অভিযানে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এসময় দু’নারীসহ ৩ জন পাচারকারীকে আটক করা হয়।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১৫ সদস্যরা মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে।

সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের লেজিরপাড়া এলাকার জনৈক মৃত অলি আহমদ এর বসত ঘর থেকে বের হয়ে পালানোর চেষ্টাকালে রোজিনা আক্তার (৩০) নামের এক নারীকে আটক করা হয়।

পরবর্তীতে আটককৃত মহিলার দেহ ও বসতঘর তল্লাশি করে খাটের নিচে থাকা সাদা রংয়ের প্লাষ্টিকের ব্যাগের ভিতর হতে ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত নারী মাদক কারবারী সাবরাং লেজিরপাড়ার মৃত অলি আহমদের মেয়ে ও হাফিজ উল্লাহ”র স্ত্রী।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ভোর ৪ টার সময় র‌্যাব-১৫ কক্সবাজার সিপিএসসি’র দল মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব মহেশখালীয়া পাড়া এলাকায় ৩নং ওয়ার্ড উনছিপ্রাং গ্রামের মৃত মোহাম্মদ হোসেন”র ছেলে মো. জাহেদ হোসেন (৩৭) ও ৮নং ওয়ার্ড, পূর্ব মহেশখালীয়া পাড়ার আব্দুল আজিজের স্ত্রী এলেম বাহার (৪৫)কে আটক করা হয়।

পরবর্তীতে তাদের দেহ ও সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৩৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ৫৫ হাজার টাকা, ৩টি বাটন মোবাইল ফোন ও ৪টি সীম কার্ড উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

উদ্ধারকৃত আলামতসহ আটককৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, কারবারি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন