টেকনাফে ৪ ইউপি নির্বাচনে আ‘লীগের এক ও তিন বিদ্রোহী প্রার্থী বিজয়ী

teknaf pic 23-3-16 (2)

টেকনাফ প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফে ৪ ইউপি নির্বাচনে আওয়ামীলীগের এক প্রার্থীসহ তিন বিদ্রোহী বিজয়ী হয়েছেন। এরা হচ্ছে- উপজেলার বাহারছড়া ইউনিয়নে আ‘লীগের মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আ‘লীগের সভাপতি মৌলভী আজিজ উদ্দিন, টেকনাফ সদরে আ‘লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো: শাহাজান, সাবরাং ইউনিয়নে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন ও সেন্টমার্টিনদ্বীপে আ‘লীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আ‘লীগের সদস্য নুর আহমদ।

টেকনাফ উপজেলা নির্বাচন অফিসের নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে, বাহারছড়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মৌলভী আজিজ উদ্দিন বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট -৬৭১৩, তার নিকটতম প্রতিদ্ধন্ধী স্বতন্ত্র চমশা প্রতীকের রফিক উল্লাহ, প্রাপ্ত ভোট -৩৩৭৬, বিএনপির ধানের শীষ প্রতীকের সেকান্দর বাদশা প্রাপ্ত ভোট-১৮৩০, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের জসিম উদ্দিন, প্রাপ্ত ভোট-১১৮।

টেকনাফ সদরে আ‘লীগ বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের শাহজান মিয়া বিজয়ী হয়েছেন। প্রাপ্ত ভোট-৬৭৫৪। তার নিকটতম প্রতিদ্ধন্ধী ধানের শীর্ষ প্রতীকের বিএনপির জিয়াউর রহমান জিহাদ, প্রাপ্ত ভোট-৬৬২০, আ‘লীগের নৌকা প্রতীকের নুরুল আলম, প্রাপ্ত ভোট -৪৯৩৮, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মোহাম্মদ ইসমাঈল, প্রাপ্ত ভোট ১১৯।

সাবরাং ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী নুর হোসেন বিজয়ী হয়েছেন। প্রাপ্ত ভোট ৭২৩৩। তার নিকটতম প্রতিদ্বন্ধি আ‘লীগের নৌকা প্রতীকের সোনা আলী, প্রাপ্ত ভোট -৭১৪২। বিএনপির ধানের শীর্ষ প্রতীকের সোলতান আহমদ বিএ, প্রাপ্ত ভোট-৩৮০৮, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মো: আয়াছ রনি, প্রাপ্ত ভোট-১৪৪।

সেন্টমার্টিন ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী নুর আহমদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট-১০৩৪। তার নিকটতম প্রতিদ্বন্ধী আ.লীগের প্রার্থী মুজিবুর রহমান, প্রাপ্ত ভোট -৭৪৫। ধানের শীষের প্রার্থী মাও. আবদুর রহমান, প্রাপ্ত ভোট ৬৬৬।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন