টেকনাফ পৌরসভায় মেয়র প্রার্থী ইসমাইল

122

নিজস্ব প্রতিনিধি:

সীমান্ত শহর টেকনাফ পৌর সভার মেয়র প্রার্থী হচ্ছেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র ইসমাইল কমিশনার। আগামী ২৫ মে অনুষ্ঠিত পৌর নির্বাচনে অংশ নিতে ইতিমধ্যে তিনি নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

জানা গেছে, টেকনাফ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. ইসমাইল নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নাগরিক কমিটির ব্যানারে গেল বারের মত এবারও মেয়র পদে নির্বাচন করতে যাচ্ছেন। এ খবর পৌর এলাকায় পৌছলে আত্বীয় স্বজন ও পৌরবাসীরা ব্যাপক উজ্জীবিত হয়েছে।

টেকনাফ পৌরসভার ৯ নং ওয়ার্ডের একাধিক ভোটার জানান, টেকনাফ পৌরবাসী যোগ্যনেতা ইসমাইলের জন্য অপেক্ষা করছে। তিনি ৯নং ওয়ার্ডে বার বার নির্বাচিত কাউন্সিলর ছিলেন। পরে দীর্ঘদিন ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বও পালন করেন। সে দায়িত্বপালনের সময় পৌরসভার ব্যাপক উন্নয়ন করেছেন। সেই হিসেবে জননেতা ইসমাইলের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। গেল বার নির্বাচনে প্রতিপক্ষের হামলা ও অপপ্রচার সত্তেও বিপুল ভোট ও সমর্থন পেয়েছিলেন ভোটারদের।

জানা গেছে, এবারের নির্বাচনে প্রায়শ প্রার্থী হচ্ছে না টেকনাফ পৌরসভায়। আর এ কারণেই বিএনপিও প্রার্থী দিতে হিমশিম খাচ্ছে। অপরদিকে পৌরবাসীর একটি প্রভাবশালী অংশ ইসমাইলকে সমর্থন দিচ্ছেন। ইসমাইলের নিজস্ব ভোট ব্যাংকও রয়েছে বলে জানা গেছে। সব মিলিয়ে শ্রমিক জনতা ও মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নে ইসমাইলের বিকল্প প্রার্থী কেউ নেই বলে এলাকার সচেত মহল মনে করেন।

এ ব্যাপারে মেয়র প্রার্থী মো. ইসমাইল জানান, অতিতেও জনগণের পাশে ছিলাম। এখনো আছি। ভবিষ্যতেও থাকব ইনশাল্লাহ। টেকনাফ পৌরসভাকে মডেল, মাদকমুক্ত, উন্নয়নশীল ও আধুনিক পর্যটন শহর গড়ে তুলতে তিনি প্রানপণ চেষ্টা চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন