তাইন্দং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

01.10.2015_Taindong AL comittee News

সিনিযর স্টাফ রিপোর্টার :
ব্যাপক উৎসাহ-উদ্দীপনা আর নেতাকর্মীদের সরব উপস্থিতির মধ্য দিয়ে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার সীমান্তঘেষা তাইন্দং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার তাইন্দং ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে দু’শ ১২ জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটে প্রবীণ আওয়ামী লীগ নেতা মো: আব্দুল লতিফ মেম্বার সভাপতি ও তরুণ আওয়ামী লীগ নেতা মো. লোকমান হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। টানা ভোট গ্রহণ ও গণনা শেষে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শামছুল হক নবনির্বাচিত সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা করেন।

এর আগে তাইন্দং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবু হানিফ মেম্বারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল লতিফের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা। কাউন্সিলের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শামছুল হক। কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক ও তাইন্দং ইউপি চেয়ারম্যান মো. তাজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক ডা: মো. জামাল উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ধীরে ধীরে মধ্যম আয়ের দেশে পরিণত হতে চলেছে। ২০১৮ সালের মধ্যেই বাংলাদেশ শেখ হাসিনার স্বপ্নের মধ্যম আয়ের দেশে পরিণত হবে। ২০৪১ সালের মধ্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের মধ্যে ধনী রাষ্ট্রে পরিণত হবে উল্লেখ করে তিনি বলেন, ‘বর্তমান সরকারের আমলে এ জনপদে বিদ্যুতায়ন করা হচ্ছে। আগামী কিছদিনের মধ্যেই তাইন্দংয়ের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে যাবে। বিদ্যুতের আলোয় আলোকিত হবে এ জনপদ।’

কাউন্সিল অধিবেশনে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: রইছ উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আলী আকবর, যুগ্ম-সম্পাদক মো: এনামুল হক আলীম, সাংগঠনিক সম্পাদক মো: আলী হেসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, মাটিরাঙ্গা উপজেলা যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো: জহিরুল ইসলাম খন্দকার, গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: মনির হোসেন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন