তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে খাগড়াছড়িতে পাহাড়ী-বাঙালী সংঘর্ষে আহত ৬

916

খাগড়াছড়ি সংবাদদাতা:

খাগড়াছড়ি জেলা সদরের গোলাবাড়ী ইউনিয়নের জিরো মাইল এলাকায় আজ বিকাল ৫.৫০ মিনিটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাহাড়ী-বাঙালী সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। একটি মোবাইল ভাঙ্গাকে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত হয় বলে স্থানীয়রা জানিয়েছে।

সূত্র মতে, খাগড়াছড়ি শহরের দিকে আগত ফারুক নামে এক চালকের টমটম গাড়ীর্ থেকে একটি মোবাইল পড়ে যায়। কিন্তু পেছন দিক থেকে আসা আরেকটি টমটম গাড়ী সেই মোবাইলকে চাপা দিয়ে ভেঙে ফেললে তা নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি শুরু হয়। এরপর আশেপাশের দুই পক্ষের লোকজন এসে যোগ দিলে তা সংঘর্ষের রূপ নেয়। তবে পরিস্থিতি আরো অবনতি হওয়ায় আগেই আইনশৃঙ্খলা বাহিনী এসে নিয়ন্ত্রণ গ্রহণ করে। এলাকায় বিপুল সংখ্যক সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ছাড়াও তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদিনসহ পুলিশের বেশ কয়েকজন উর্দ্ধতন কমকর্তা ঘটনাস্থলে অবস্থান করছেন। তাদের সকলের তৎপরতার কারণে ঘটনাটি বৃহৎ আকার ধারণ করতে পারেনি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

এ ঘটনায় ৪ বাঙালী ও ২ পাহাড়ী আহত হয়েছে। আহত বাঙালী সদস্যদের নাম হচ্ছে ফারুক, হেলাল, ইব্রাহীম ও আবুল কালাম। তবে পাহাড়ী যুবকদের নাম পাওয়া যায়নি। আহতরা খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছে।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন