প্রতিহিংসার মামলায় যুবদল নেতা হাজতে

খাগড়াছড়ি প্রতিনিধি :
    খাগড়াছড়ি জেলা জুড়ে চলছে রাজনৈতিক প্রতিহিংসার খেলা। ক্ষমতাসীন দল তাদের বিরোধী প্রতিপক্ষ দলকে ঘায়েল করতে প্রতিনিয়তই করে চলেছে হামলা। করেছে চলেছে উদ্দেশ্যমুলক রাজনৈতিক প্রতিহিংসামুলক মামলা। ফলে বাড়ে চলেছে মিথ্যা আর রাজনৈতিক রাজনৈতিক মামলার জট। জেলার মানকছড়িতে রাজনৈতিক প্রতিহিংসা মুলক মামলায় কারা ভোগ করছে যুবদলের সাধারন সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আ: কাদের।

মঙ্গলবার দুপুরে মানিকছড়ির ছাত্রদল-যুবদল নেতাকর্মীরা উপজেলা যুবদলের সাধারন সম্পাদক আ : কাদের’কে দেকতে ছুটে যান খাগড়াছড়ি জেল হাজতে। নেতাকর্মীরা তাদের নেতার সাথে দেখা করে দলের বিভিন্ন বিষয় ও তার শরীরের ভাল-মন্দের খোজ খবর নেন। এসময় নেতাকে এক নজর দেখতে -গচ্ছাবিল যুবদল নেতা ও ইউপি মেম্বার মোশারফ হোসেন, আইয়ুব মেম্বার, মানিকছড়ি ছাত্রদল নেতা জাহাঙ্গীর, মোজাফফর হোসেন মাসুম,টিপু সুলতানসহ অর্ধশতাধিক নেতাকর্মী জেল হাজতে ছুটে যান।

কারাগার থেকে ফেরার পথে নেতাকর্মীরা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, বর্তমান সরকার নিজেদের দলের মধ্যে অন্তকোন্দলের কারনে দলের দুর্বলতাকে ঢেকে রাখতে বিরোধী দলকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে নিজেদের দুর্বলতা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। এ সময় নেতার্কীরা আ’লীগ সরকারের এ ধরনের আচরণ নিন্দা জানিয়ে সকল মিথ্যা মামলা তুলে নেওয়ার আহবান জানান।

মানিকছড়িতে আওয়ামীলীগের রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে করা মামলায় হাই কোর্টের ৪ সপ্তাহের জামিন শেষে স্থায়ী জামিনের জন্য খাগড়াছড়ি চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হলে গত ৮ এপ্রিল ১৪ তারিখ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয় আদালত।
উল্লেখ যে, রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে গত ৬ জানুয়ারী আওয়ামীলীগের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়। 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন