দীঘিনালায় দিনব্যাপি নির্বাচনী প্রশিক্ষণ অনুষ্ঠিত

0

উপজেলা প্রতিনিধি, দীঘিনালা :

আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পার্বত্য জেলা খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং এজেন্টদের নিয়ে নির্বাচনী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টা থেকে দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ  প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

এতে সুপারভাইজারের দায়িত্ব পালন করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলুল জাহিদ পাভেল। ট্রেনারের দায়িত্ব পালন করেন জেলা নির্বাচন অফিসার নুরুর আলম, দীঘিনালা উপজেলার দায়িত্বপ্রাপ্ত নির্বাচন অফিসার ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা বিশ্বজিৎ চাকমা,  পানছড়ি উপজেলা নির্বাচন অফিসার বেদারুল ইসলাম, মাটিরাঙা উপজেলা নির্বাচন অফিসার অজয় চক্রবর্তী, মানিকছড়ি উপজেলা নির্বাচন অফিসার কাজী মাহবুব হোসেন।

প্রিজাইডিং, সহ প্রিজাইডিং ও পোলিং এজেন্টসহ মোট ৪৩৬ জন প্রশিক্ষণে অংশ গ্রহণ করে। এর মধ্যে প্রিজাইডিং ২৭ জন, সহ-প্রিজাইডিং ১৩৬ জন ও পোলিং এজেন্ট ২৭৩ জন। তাদেরকে নির্বাচনের ভোট গ্রহণসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন দিক সম্পর্কে ধারণা দেওয়া হয়। দিনব্যাপী এই প্রশিক্ষণ পরিদর্শনে আসেন দীঘিনালা জোনের ক্যাপ্টেন বদরুদ্দিন এবং লেপ্টেনেন্ট মির্জা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন