নাইক্ষ্যংছড়িতে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

03-04-2016 Elication

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বাইশারী ও দোছড়ি ইউনিয়নের আগামী ২৩ এপ্রিল নির্বাচন সুষ্টভাবে আয়োজনের লক্ষে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আবু শাফায়াৎ মুহম্মদ শাহে দুল ইসলাম সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বান্দরবান জেলা প্রশাসক দীলিপ কুমার বণিক বলেন, আইন সবার জন্য সমান ভাবে প্রযোজ্য। সরকার এবং নির্বাচন কমিশনের পক্ষ থেকে সম্পূর্ণ নিরপেক্ষভাবে নির্বাচন যাতে অনুষ্ঠাত হয় সেজন্য সকলে সহযোগিতা কামনা করেন তিনি।

তিনি আরো বলেন, প্রতিটি মানুষের ভোট দেওয়ার অধিকার আছে। সে ভোট দিতে যদি কেউ বাঁধা দেয় বা প্রতিবন্ধকতা সৃষ্টি করতে না পারে আমাদেরকে সেই চেষ্ঠাই করতে হবে।

নির্বাচনে অভিযোগ পাল্টা অভিযোগ থাকবে এটাই স্বাভাবিক উল্লেখ করে তিনি বলেন, অভিযোগ করার আগে অভিযোগের গুরুত্ব বিবেচনা করতে হবে। অহেতুক অভিযোগ করে প্রশাসনকে বিভ্রান্ত না করার অনুরোধ জানান তিনি।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি জোনাল কমান্ডিং অফিসার আনোয়ারুল আজিম বলেন, নির্বাচন পরিচালান দায়িত্ব নির্বাচন কমিশনের। স্থানীয় প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় নির্বাচন হয়ে থাকে। নির্বাচন কমিশন যদি বিজিবিকে সম্পৃক্ত করতে চান তাহলে সুষ্ট নির্বাচন করার জন্য যা যা করণীয় আমি তাই করব।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আবু শাফায়াৎ মুহম্মদ শাহে দুল ইসলাম বলেন- স্বল্প সময়ের মধ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাচন সংশ্লিষ্ট প্রার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সর্বশ্রেণির মানুষ আয়োজনে সাড়া দিয়েছেন এটা আনন্দের বিষয়।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, নারী ভাইস চেয়ারম্যান হামিদা চেšধুরী, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো, আবুল খায়ের, উপজেলা নির্বাচন অফিসার ও বাইশারী ইউপির দায়িত্বপ্রাপ্ত রির্টানিয় কর্মকর্তা অরুণ উদয় ত্রিপুরা, উপজেলা শিক্ষা অফিসার ও দোছড়ি ইউপির রির্টানিং কর্মকর্তা আবু আহমম, উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব মো. ইমরান, উপজেলা বিএনপি সভাপতি নুরুল আলম কোম্পানী, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসদস্য সচিব তসলিম ইকবাল চৌধুরী, ছৈয়দ আলম, সাংবাদিক মো. আবদুল হামিদ, বাইশারী ইউপির চেয়ারম্যান চেয়ারম্যান মনিরুল হক, মো. আলম, নুরুল হাকিম, রশিদ আহামদ, মো. হাবিবুল্লাহ, নুরুল ইসলামসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন