নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে গনসংবর্ধনা

fec-image

পার্বত্য নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন পরিষদের নবর্নিবাচিত চেয়ারম্যান নুরুল আবছার ও সকল পুরুষ ও মহিলা চেয়ারম্যানকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (৪ জানুয়ারি) বেলা ৩ টায় চাকঢালা এস ই এস ডিপি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন সংর্বধিত অতিথি নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার।

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা ও সংগঠনের উপদেষ্টা ডা: সিরাজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সংর্বধনায় বক্তব্য রাখেন ইউনিয়নের পুরুষ সদস্য যখাক্রমে আরিফ উল্লাহ ছুট্টু, আলী হোসেন, ফরিদুল আলম, ফয়েজ আহমদ, আবদুর রহমান, মো: ইউছুপ, সাবের আহমদ, শামশুল আলম, মহিলা সদস্য রাশেদা বেগম, রহিমা বেগম, মটর বাইক সমিতির সভাপতি মোহাম্মদ সেলিম ও সহ-সভাপতি মো: শাহজাহান প্রমুখ।

নাইক্ষ্যংছড়ি উপজেলা মটরবাইক চালক শ্রমিক কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর আয়োজনে অনুষ্ঠিত সভায় সংর্বধিত অতিথিদের হাতে ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেন সমিতির নেতারা।

সংর্বধনার জবাবে চেয়ারম্যান নুরুল আবছার বলেন, জনগণ অনেক আশা আকাঙ্ক্ষা নিয়ে তাদের ভোট দিয়েছেন। তারা সকলে এর মর্যাদা দেবেন। সৎ নেতৃত্ব প্রতিষ্ঠা করবেন। তারা টাকা লেন-দেনের কোন অবৈধ কাজ করবেন না। প্রমান পেলে পরিষদ থেকে পদত্যাগ করে ফিরে যাবেন আগের অবস্থানে।

তিনি আরো বলেন, পরিষদবর্গ তৃণমূলের দায়িত্ববান জনপ্রতিনিধি-নেতা। তাদের দায়িত্ব-জ্ঞানবোধ সব সময় খেয়াল রাখতে হয়। মাদককে না বলে সুন্দর সমাজ উপহার দিয়ে ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলতে হবে।

তিনি বলেন, মটর বাইক চালকরা পাহাড়ি জনগনকে সেবা দিচ্ছেন। তাদেরকে সকলের সহযোগিতা করা উচিত। পক্ষান্তরে মটরবাইকসহ সকল চালকদেরও উচিত যাত্রিদের প্রতি সম্মান প্রর্দশন করা। তখন সবকিছু ঠিকঠাক ভাবে চলবে। অন্যথায় নয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্য, মটরবাইক চালক শ্রমিক কল্যাণ সমবায় সমিতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন