নানিয়ারচর উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

fec-image

ফিফা কাতার বিশ্বকাপ উন্মাদনায় ভাসছে বিশ্ব। কেউ আর্জেন্টিনা কেউ ব্রাজিল। আবার কেউবা পর্তুগাল কেউবা ফ্রান্স। ফুটবলের আমেজকে আরো বেগবান করতে এবং সম্প্রতির বন্ধন অটুট রাখতে প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করেছে নানিয়ারচর উপজেলা প্রশাসন ও পরিষদ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকালে নানিয়ারচর থানা সংলগ্ন মাঠে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে ব্রাজিল দলের নেতৃত্বে দেন উপজেলা নির্বাহী অফিসার মো. ফজলুর রহমান ও আর্জেন্টিনা দলের নেতৃত্বে ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

এক ঘন্টার এই প্রীতি ম্যাচে প্রথমার্ধে ২টি গোল করেন আর্জেন্টিনা দলের সদস্য ও উপজেলা মৎস কর্মকর্তা তোফাজ্জল হোসেন ফাহিম। খেলার দ্বিতীয়ার্ধে ব্রাজিলের হয়ে একটি গোল করেন নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার ফজলুর রহমান।

এই প্রীতি ম্যাচে নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, অফিসার ইনচার্জ সুজন হালদার, নানিয়ারচর সদর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চাকমাসহ শিক্ষক, সাংবাদিক ও উপজেলা প্রশাসন এবং পরিষদের কর্মকর্তা ও সদস্যরা অংশগ্রহণ করেন।

এদিকে নানিয়ারচর উপজেলা প্রশাসন (ব্রাজিল) ও উপজেলা পরিষদের (আর্জেন্টিনা) মাঝে সমন্বয়কের দায়ত্ব পালন করেন উপজেলা মডেল রিসোর্স ইন্সট্রাকটর সরওয়ার কামাল। অনুষ্ঠিত এই ম্যাচে রেফারির দায়িত্ব পালন করেন বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ক্রীড়াবিদ আবুল বাশার।

প্রীতি ফুটবল ম্যাচে নানিয়ারচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার ও নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সুজন হালদারের সহধর্মিণী সঙ্গীতা মুস্তাফীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষার্থী ও এলাকার ফুটবলপ্রেমী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নানিয়ারচর, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন