নাফ নদী থেকে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

fec-image

কক্সবাজারের উখিয়া পালংখালীর নাফ নদী থেকে নিখোঁজ হওয়া জেলে মোস্তাফিজুর রহমানের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। মোস্তাফিজুর আজ্ঞুমানপাড়ার মৃত আব্দুস ছালামের ছেলে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে উখিয়া পালংখালী রহমতের বিল সীমান্তের নাফ নদীর মোহনায় ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জেলে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন এর ৯নং ওয়ার্ড বটতলী এলাকার বাসিন্দা।

নিহত পরিবারের দাবি, মোস্তাফিজ নাফ নদীতে মাছ শিকার করে। মায়ানমারের অভ্যন্তরে গৃহযুদ্ধের শুরুতে ১ ফেব্রুয়ারি নাফ নদীতে মাছ শিকারে গেলে মায়ানমার থেকে আসা একটি নৌকা করে তাকে আটক করে নিয়ে যায়। আমরা ১৮দিন পর্যন্ত কোন খোঁজ খবর পাইনি। রবিবার রাতে স্থানীয় জেলেরা নাফ নদীতে ভাসতে দেখতে পায়। পরে উদ্ধার করা হয়।

পালংখালী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য জাফরুল ইসলাম বলেন, কিছুদিন আগে নাফ নদী থেকে কে বা কারা জেলে মোস্তাফিজ অপহরণ করে নিয়ে যায়। এতদিন তার খোঁজ খবর মিলেনি। রবিবার রাত ১০টার দিকে নদীতে ভাসতে দেখতে পায় স্থানীয় জেলেরা। পরে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশকে খবর দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন।

তিনি বলেন, নিহত মোস্তাফিজের মরদেহের উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে মরদেহটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন