না ফেরার দেশে আব্দুল বারী, এমপি দীপংকরের শোক

fec-image

রাঙামাটির নানিয়ারচরে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আব্দুল বারী শেখের মৃত্যুতে গভীর শোক ও শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন এমপি দীপংকর তালুকদার।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ইসলামপুর দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে মৃতের জানাজা পূর্ব মুহূর্তে ফুলেল শ্রদ্ধা জানান খাদ্য মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলা আওয়ামী লীগ সভাপতি দীপংকর তালুকদার (এমপি)।

নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, সহসভাপতি সুজিত তালুকদার, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ইলিপন চাকমা, সাবেক জেলা পরিষদ সদস্য ত্রিদিব কান্তি দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. দর্শন চাকমা ঝন্টু, প্রিয়তোষ দত্ত, সাংগঠনিক সম্পাদক জনতা শেখর চাকমা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পলেন তালুকদার, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মামুন ভূইয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার বলেন, আব্দুল বারী সাহেব ছিলেন একজন উদার মনের মানুষ এবং অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। দলের জন্য তিনি ছিলেন নিবেদিত প্রাণ। মনেপ্রাণে তিনি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করতেন। তার বিয়োগে নানিয়ারচর উপজেলা আওয়ামী লীগের জন্য এক অপূরণীয় ক্ষতি হয়েছে। যা কখনও পুষিয়ে নেওয়া সম্ভব নয়।

উল্লেখ্য, আব্দুল বারী শেখ গতকাল রাত ১০.৩০ মিনিটে তার সেজ ছেলে হাফিজ শেখের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ৬ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নানিয়ারচর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন