পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে গুইমারায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

fec-image

গত রবিবার (৩ সেপ্টেম্বর) দৈনিক যুগান্তর পত্রিকায় প্রথম পৃষ্ঠায় খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা’র বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে গুইমারা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

সোমবার (৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকও উপজেলা চেয়ারম্যান মেমং মারমার নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজারের ভিতর হয়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, এবারও দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়িতে আওয়ামী লীগের জনপ্রিয়তাকে বিভ্রান্ত করতে এই সংবাদটিও সেই অপচেষ্টারই অংশ। তারা খাগড়াছড়ির সাংবাদিকদের প্রভাবিত করতে না পেরে বিভিন্ন পত্রিকা অফিসে মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তিকর প্রতিবেদন প্রকাশের পথ বেছে নিয়েছে।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা ভাইস চেয়ারম্যান কংজরী মারমা,ঝর্ণা ত্রিপুরা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ন ত্রিপুরা, মংশে চৌধুরী, আওয়ামী লীগ নেতা ইব্রাহিম মীর,উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, আনন্দ সোমসহ আলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি-সা. সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গুইমারা, পত্রিকা, প্রকাশিত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন