পানছড়িতে একজনের আত্মহত্যা

panchhari

পানছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজলায় আবদুল মতিন শেখ (৬৫) (দাঁতের ডাক্তার) নামের একজন গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। তার পিতার নাম মৃত মইজ উদ্দিন শেখ। সে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার মান্ডা গ্রামের সাবেক বাসিন্দা হলেও বহু বছর যাবৎ পানছড়ি উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির মোল্লাপাড়া গ্রামে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন।

আবদুল মতিন শেখের এইচএসসি ২য় বর্ষে পড়ুয়া ছেলে কামরুজ্জামান হৃদয় জানায়, প্রতিদিনের ন্যায় আমরা সকলে সোমবার রাত আনুমানিক ১১টার দিকে ঘুমিয়ে পড়ি। মঙ্গলবার সকাল ৭টার দিকে আমার ছোট বোন সুমা আক্তার রিমি (১২) ঘুম থেকে উঠে চিৎকার দিলে আমরাও ঘুম থেকে উঠে দেখি বাবা ঘরের ভিতর ভীমের সাথে রশিতে ঝুলে আছে । আমরা চিৎকার করতে করতে বাবাকে রশি থেকে খুলে নিচে নামাই। এ সময় আমাদের চিৎকারে এলাকাবাসী সবাই ছুটে আসে।

খবর পেয়ে পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আ: জব্বার ঘটনাস্থলে ছুটে আসেন। পানছড়ি থানা অফিসার ইনচার্জ জানায়, এ ব্যাপারে পানছড়ি থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। মামলা নং- ১০/১৫ তারিখ ১৩/১০/১৫। লাশের ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন