পানছড়ি উপজেলা ছাত্রলীগের নবাগত দুই সহ-সভাপতির পদত্যাগ

fec-image

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুমোদন দেয়া পানছড়ি উপজেলা ছাত্রলীগের সদ্য সহ-সভাপতি সকন চাকমা ও রুবেল ত্রিপুরা স্বেচ্ছায় পদত্যাগ পত্র প্রদান করেন। তারা এ কমিটির ব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করেন।

সোমবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক স্বাক্ষরিত জাহাঙ্গীর আলম সুজনকে সভাপতি, রুবেল ত্রিপুরা সহ-সভাপতি, সকন চাকমা সহ-সভাপতি, নাজমুল হাসানকে সম্পাদক ও উদয় মারমাকে যুগ্ন সম্পাদক করে আংশিক কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুমোদন দেয়া হয়।

পানছড়ি উপজেলা ছাত্রলীগের দাবি সভাপতি পদে নাম আসা জাহাঙ্গীর আলম সুজন ২০১২ সালের উল্টাছড়ি ইউনিয়ন ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলো।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল মোমিন ও সম্পাদক বিজয় কুমার দেব জানান, জামাত-বিএনপি পরিবারের সন্তান ও ছাত্রদলের কোন কর্মী ছাত্রলীগে স্থান পেতে পারেনা।

জেলা ছাত্রলীগ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ জানান, যা হয়েছে তা সাংগঠনিকভাবে করা হয়েছে। পানছড়ি উপজেলা ছাত্রলীগকে ৩বার নোটিশ করা হলেও তারা কর্ণপাত করেনি যোগাযোগ রাখেনি। এসব ব্যাপারে জেলা এবং সেন্ট্রাল জানে। জাহাঙ্গীর আলম সুজনের ব্যাপারে যতটুকু জানি ২০১২সালের একটি ছাত্রদলের কমিটিতে তার নাম দেখা গেছে। এ ব্যাপারে একটি কমিটি কাজ করছে। রিপোর্ট কি আসে তার অপেক্ষা করা হচ্ছে বলে জানায়।

উল্লেখ্য,  সোমবার(৩ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় এক বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশ থেকে জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা ও সাধারণ সম্পাদক মো: জহির উদ্দিন ফিরোজকে পানছড়িতে অবাঞ্ছিত ঘোষণা করে পানছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক। এ সময় সকল ইউপির সভাপতি/সম্পাদক ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ সম্পাদক জহিরুল আমিন রুবেল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ, পানছড়ি, সামাজিক যোগাযোগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন