পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি:

পিবিসিপি এর সপ্তম কাউন্সিল ২০১৭-২০১৯ সালের জন্য নির্বাচিত প্রতিনিধিদের ১৯ আগস্ট সকাল ১০ টায় জাতীয় শিশু কল্যাণ পরিষদ (তোপখানা রোড,পল্টনে) ভি আই পি লাউঞ্জে পার্বত্য বাঙালি ছাত্রপরিষদের কেন্দ্রীয় কমিটির শপথ গ্রহণ, অভিষেক ও পুর্ণাঙ্গ কমিটি ঘোষণার অনুষ্ঠান পার্বত্য বাঙালি ছাত্রপরিষদের উপদেষ্টা মো. আবদুল হামিদ রানার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সভাপতি, প্রতিষ্ঠাতা ও পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভুঁইয়া। তিনি উপস্থিত সকল নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান এবং নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, পার্বত্য চট্রগ্রাম আমাদের জন্ম ভূমি, এটা আমাদের মায়ের মত। মাতৃভূমিকে নিয়ে দেশীয় এবং আর্ন্তজাতিকভাবে ষড়যন্ত্র চলছে, তাকে রক্ষার জন্য সেনাবাহিনী বা নিরাপত্তা বাহিনীর পাশাপাশি পিবিসিপি এর নেতাকর্মীদেরকে ও  অগ্রনী ভূমিকা পালন করতে হবে ।

আজকে যারা শপথ নিয়েছেন, তাদেরকে আজকে থেকে আরেকটি দায়িত্ব পালন করতে হবে, সেটা হল, পার্বত্য চট্রগ্রামকে শত্রুদের কবল থেকে অনিদ্র পাহারা দিতে হবে। যারা আজ শপথ নিতে আসে নাই  তাদের সমালোচনা করেন তিনি।

আরো বক্তব্য রাখেন পার্বত্য নাগরিক পরিষদের মহাসচিব এডভোকেট এয়াকুব আলী চৌধুরী, পার্বত্য নাগরিক পরিষদের যুগ্ম সম্পাদক শেখ আহাম্মদ রাজু, ড. মোকছেদ আলম মঞ্জু, ইসমাইল নবী শাওন, সিরাজুল ইসলাম, পিবিসিপি এর নব নির্বাচিত প্যানেল সভাপতি ইবরাহিম মনির, সাধারণ সম্পাদক সাহাদাৎ ফরাজি সাকিব, যুগ্ম সম্পাদক সাদেকুল ইসলাম, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ওমর ফারুক সুজন, প্রচার সম্পাদক ইমরান আল হাসান, কেন্দ্রীয় সম্মানিত সদস্য মো. ইবরাহিম খলিল, রিয়াদ, রুবেল প্রমুখ।

ছাত্রপরিষদকে সার্বিকভাবে পরিচালনার জন্য ৩জন উপদেষ্টাকে মনোনীত করেন-সংগঠনের অভিবাবক, প্রতিষ্ঠাতা ও পার্বত্য নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভুঁইয়া। মনোনিত উপদেষ্টারা হলেন:

১) অধ্যক্ষ্য মো.আবু তাহের

২) মো. আব্দুল হামিদ রানা

৩) ইসমাইল নবী শাওন

পার্বত্য নাগরিক পরিষদের দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমান স্বাক্ষরিত এক ই-মেইল বার্তায় এ সংবাদ নিশ্চিত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন