পেকুয়ায় অপহৃত স্কুল ছাত্র রুবেল উদ্ধার হয়েছে

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :
অবশেষে অপহৃত স্কুল ছাত্র রুবেল কে উদ্ধার করছে পুলিশ। থানা সুত্রে জানা যায়, গত ১৮ মার্চ দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমানের নেতৃত্বে  মামলার তদন্তকারী অফিসার রেজাউল করিম চৌধুরীর সঙ্গী ফোর্স টইটং ইউনিয়নের আবাদিঘোনা এলাকায় গহীন অরণ্যে হানা দিয়ে একটি ঘর থেকে ওই অপহৃত স্কুল ছাত্র রুবেল (৮) উদ্ধার করে।

ঘটনার বিবরনে জানা যায়, গত ৬ মার্চ বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়াখালী এলাকার বেলাল উদ্দিনের ছেলে রুবেল, রুকেল, ফুফাত ভাই শেকাব প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ে। ওই দিন রাতে বসতভিটা দখল বেদখল সংক্রান্ত পূর্ব শত্র“তার জের ধরে স্কুল ছাত্র রুবেলের মা বাড়িতে না থাকা অবস্থায় অপহরনকারী নুরুন্নবীর ছেলে রেজাউল করিম, মৃত জালাল আহমদের পুত্র নুরুল হোসাইন, নুরুন্নবীর পুত্র মাহামুদুল করিমসহ ১০/১২ জন অপহরনকারী চক্র তাদের বাড়িতে এসে রুবেল (৮) কে দরজা খোলতে বললে সে দরজা খোলে দিলে রুবেলকে জোরপূর্বক অপহরন করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এ ঘটনায় রুবেলের মা বুলবুল আক্তার গত ১৩ মার্চ বাদী হয়ে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে পেকুয়া থানায় মামলা দায়ের করে যার নং-১৩। মামলা রেকর্ড করার পর তদন্তভার পান এস আই রেজাউল করিম চৌং। এ ব্যাপারে জানতে পেকুয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি স্কুল ছাত্র উদ্ধারের কথা স্বীকার করে বলেন অপহৃত স্কুল ছাত্র রুবেল কে তার পিতা মাতার কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন