পেকুয়ায় সন্ত্রাসী হামলায় আ’লীগ নেতা আহত

পেকুয়া প্রতিনিধি :
কক্সবাজারের পেকুয়ায় সন্ত্রাসী হামলায় সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা গুরুতর আহত হয়েছেন। আহত ওই সাবেক ইউপি সদস্য আওয়ামীলীগ নেতার ছৈয়দুল আলম শহিুদু(৪৭)।

ঘটনাটি ঘটেছে, গত ৩১ অক্টোবর রাত সাড়ে ১০টায় উপজেলার শিলখালী ইউনিয়নের সিকদারঘোনা এলাকায়। হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার শিলখালী ইউনিয়নের কাচারীমুরা এলাকার নুরুল ইসলামের পুত্র শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সাবেক মেম্বার ছৈয়দুল আলম শহিুদু সাংবাদিকদের জানান, ঘটনারদিন তিনি বারবাকিয়া সওদাগর হাটস্থ নিজ মালিকানাধীন হোটেল এন্ড রেস্তেরা বন্ধ করে বাড়ি ফিরার পথে গ্রামের সিকদারঘোনা এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা মৃত গোলাম কবিরের পুত্র নজরুল ইসলাম প্রকাশ ভুট্টোর নেতৃত্বে তার ভাই সাইফুল্লাহ, আতিক ও হামলাকারীদের নিকটাত্মীয় ভারুয়াখালী এলাকার নুরুল হকের পুত্র নজরুল সহ ৭/৮জনের একদল অস্ত্রধারী আক্রান্তের পথরোধ করে অতর্কিতে হামলা চালায়।

এসময় হামলাকারীরা প্রথমে সাবেক ইউপি সদস্য ছৈয়দুল আলম শহিুদুকে মাথায় সজোরে বিদেশী বৈদ্যুতিক টর্চের আঘাত করলে তাৎক্ষনিক তার মাথা ফেটে যায়। পরে, হামলাকারীদের সাথে থাকা ধারালো কিরিচে প্রাণনাশের চেষ্টায় সজোরে কপালে আহতের ঘাড়ে কাটা ছেড়া জখম হয়। অতর্কিত সন্ত্রাসী হামলায় আ’লীগ নেতা সাবেক ইউপি সদস্য ছৈয়দুল আলম আহত হয়ে অজ্ঞানবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে সেখানেও তাকে লোহার রড লাঠিশোটা দিয়ে বেদড়ক মারধর করায় তিনি গুরুতর আহত হন। হামলাকারীরা এসময় আহতের সাথে থাকা নগদ ৩২হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

বর্তমানে তার অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্র জানায়। এঘটনায় এলাকায় চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে বলে জানিয়েছে এলাকাবাসী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন