পেকুয়া উপজেলা বিএনপি ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দকে সদর পশ্চিম জোন স্বেচ্ছাসেবকদলের ফুলেল শুভেচ্ছা

পেকুয়া প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পেকুয়া উপজেলা শাখা ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের উপজেলা নেতৃবৃন্দকে সদর পশ্চিম জোন স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছে। ১৮ সেপ্টেম্বর বিকালে পেকুয়া উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপি ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীদেরকে ফুলের তোড়া দিলেন পশ্চিম জোন স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও সদর ইউপির চেয়ারম্যান এম বাহাদুর শাহ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ আজাদ এমইউপি, উপজেলা যুবদলের সভাপতি ও টইটং ইউপির সাবেক চেয়ারম্যান জেট এম মোসলেম উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আহছান উল্লাহ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আহসান উল্লাহ খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নুরুল আবছার, উপজেলা সদস্য শাহেদ, মিতুল বিশ্বাস প্রমুখ।

এ সময় উপজেলা বিএনপির সভাপতি ও সদর ইউপির চেয়ারম্যান এম বাহাদুর শাহ উপস্থিত নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন, আমি অত্যন্ত খুশি হয়েছি। স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা আগের চেয়ে আরো শক্তিশালী হওয়ার জন্য স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীদের কে সাধুবাদ জানান তিনি এবং অতি শীঘ্রই সম্বেলন পূর্বক পশ্চিম জোন স্বেচ্ছাসেবকদলের পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার জন্য তাগাদা দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন