প্রয়াত সাংবাদিক প্রদীপ শশীর পরিবারের পাশে পার্বত্য জেলা পরিষদ

shosi

সিনিয়র স্টাফ রিপোর্টার :
জেলার বিভিন্ন উন্নয়ন কাজের পাশাপাশি এবার মানবিক দায়িত্ববোধ থেকে মহালছড়ির প্রয়াত সাংবাদিক প্রদীপ শশী চাকমার পরিবারের পাশে দাঁড়িয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

শনিবার সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী নিহত সাংবাদিক প্রদীপ শশী চাকমার গ্রামের বাড়ি মহালছড়ির মনারটেক গ্রামে গিয়ে নিহতের মা-বাবা, স্ত্রী, সন্তান ও স্বজনদের সমবেদনা জানান।

এ সময় তিনি সামাজিক ও মানবিক দায়িত্ববোধ থেকে পরিষদের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা অনুদান ছাড়াও সাংবাদিক প্রদীপ শশী চাকমার পিতৃহারা শিশুদের লেখাপড়া চালিয়ে নিতে পরিষদের পক্ষ থেকে সাহায্য প্রদানের আশ্বাস দেন।

মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ম্রাগ্য মারমা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে‘র সভাপতি মো: নুরুল আযম, সাধারণ সম্পাদক কানন আচার্য্য, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) সেমায়ুন কবির চৌধুরীসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গেল ১৭ মে রোববার গভীর রাতে সেফটিক ট্যাংকের বিষক্রিয়ায় সাংবাদিক দৈনিক ভোরের কাগজ’র মহালছড়ি প্রতিনিধি প্রদীপ শশী চাকমাসহ তিন সহোদরের মৃত্যু হয়। তাদের মৃত্যুর আট দিনের মাথায় বিপন্ন পরিবারটির পাশে দাঁড়িয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন