বাংলাদেশের নিরাপত্তা বিশ্বের কাছে নন্দিত: আবু কালাম সিদ্দিক

fec-image

খাগড়াছড়ি পর্যটন স্পটগুলোকে পর্যটকে মুখরিত দেখতে চান বলে জানিয়েছেন বাংলাদেশ টুরিস্ট পুলিশের ডিআইজি মো. আবু কালাম সিদ্দিক অতিরিক্ত আইজিপি (ভারপ্রাপ্ত)।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার কনফারেন্স হলে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

এসময় তিনি খাগড়াছড়ির পর্যটন স্পটগুলোকে আরও দৃশ্যমান করে তুলতে পর্যটন সংশ্লিষ্ট স্টেইক হোল্ডারদের অনুরোধ জানিয়ে বলেন, সবসময় টুরিস্ট পুলিশ পর্যটক ও পর্যটন সংশ্লিষ্ট স্টেইক হোল্ডারদের পাশে আছে এবং থাকবে।

এসময় খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, টুরিস্ট পুলিশ চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত ডিআইজি বিধান ত্রিপুরা, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি বিধান ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, ট্যুরিস্ট পুলিশ হেডকোয়ার্টার্স এর ট্রেনিং এন্ড ওরিয়েন্টেশন ও পুলিশ সুপার মোছা. ইয়াছমিন খাতুন, রাঙ্গামাটি ট্যুরিস্ট রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ মহিউল ইসলাম, খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলমসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা জেলা পরিষদের প্রতিনিধি, খাগড়াছড়ি ও রাঙ্গামাটির সাজেক হোটেল-মোটেল সমিতির নেতৃবৃন্দ, পরিবহন মালিক, শ্রমিক সমিতির নেতৃবৃন্দ, সাংবাদিক ও পর্যটন শিল্পের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মো. আবু কালাম বলেন, নিরাপত্তার দিক থেকে অন্যান্য দেশের চেয়ে বাংলাদেশ অনেক এগিয়ে। যে দেশে আইনশৃঙ্খলা ও নিরাপত্তার পরিস্থিতি ভালো থাকবে, সে দেশই উন্নয়ন হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পর্যটন, বাংলাদেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন