বাংলাদেশ স্কাউটস রাঙ্গামাটি জেলা রোভারের নবনির্বাচিত কমিটির অভিষেক-২০১৩ সম্পন্ন

dc-15

রাঙামাটি প্রতিনিধি:

বাংলাদেশ স্কাউটস রাঙামাটি জেলা রোভারের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান শনিবার রাঙ্গামাটি সরকারি কলেজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত  হয়েছে। অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা রোভার স্কাউটস এর সভাপতি ও রাঙ্গামাটি জেলা প্রশাসক, মোস্তাফা কামাল তাঁর বক্তব্যে এ কথা বলেন।

গত ১১ এপ্রিল ২০১৩ইং তারিখে রাঙ্গামাটি জেলা রোভার স্কাউটস এর ত্রৈবার্ষিক কাউন্সিল অনুষ্ঠানের মধ্য দিয়ে আগামী তিন বছরের জন্য জেলা রোভার স্কাউটস এর নতুন কমিটি গঠন করা হয়। রাঙ্গামাটি জেলা রোভারের নতুন কার্য্যনির্বাহী কমিটিকে বরণ করে নেওয়ার জন্য রাঙ্গামাটি সরকারি কলেজের রোভার স্কাউটস ইউনিটের ব্যবস্থাপনায় আয়োজিত অভিষেক অনুষ্ঠানে, শুরুতে স্বাগত বক্তব্য রাখেন রাঙ্গামাটি সরকারি কলেজের রোভার স্কাউটস লিডার মোঃ মহিউদ্দিন, অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মিসেস আমেনা বেগম, রাঙ্গামাটি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ছদর উদ্দিন, রাঙ্গামাটি সরকারি কলেজের উপাধ্যক্ষ মফিজ আহম্মেদ এবং ধন্যবাদ সূচক বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা রোভার স্কাউটস্ এর নবনির্বাচিত কমিশনার প্রফেসর বাঞ্চিতা চাকমা, অধ্যক্ষ, রাঙ্গামাটি সরকারি কলেজ।

অনুষ্ঠানে রাঙ্গামাটি সরকারি কলেজ রোভার স্কাউটস ইউনিটের পক্ষ থেকে বাংলাদেশ স্কাউটস রাঙ্গামাটি পার্বত্য জেলা রোভারের নবনির্বাচিত কমিটির সভাপতি জনাব মোস্তাফা কামাল, জেলা প্রশাসক, রাঙ্গামাটি পার্বত্য জেলা। কমিশনার প্রফেসর বাঞ্চিতা চাকমা, অধ্যক্ষ, রাঙ্গামাটি সরকারি কলেজ। সহ-সভাপতি মিসেস আমেনা বেগম, পুলিশ সুপার, রাঙ্গামাটি পার্বত্য জেলা ও সাধারণ সম্পাদক নুরুল আবছারকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে কর্ণফুলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ বেলায়েত হোসেন, রাঙ্গামাটি সরকারি কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ ড. আলো রাণী আইচ, জেলা রোভার স্কাউটস নতুন কমিটির সহকারী কমিশনারগণ ও সদস্যবৃন্দ, রাঙ্গামাটি সরকারি কলেজের সিনিয়র রোভার মেট সজল দাশ সহ রাঙ্গামাটি সিনিয়র মাদ্রাসা, সিজক কলেজ, কে,পি,এম কলেজ, বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট, কাপ্তাই, কাচালং ডিগ্রী কলেজের রোভার স্কাউটস লিডারগণ ও রাঙ্গামাটি সরকারি কলেজের রোভার স্কাউটস ইউনিটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন রাঙ্গামাটি জেলা রোভারের যুগ্ম সম্পাদক মোঃ সালাহ্উদ্দিন। পরে রাঙ্গামাটি জেলা রোভারের সভাপতি ও জেলা প্রশাসক মোস্তাফা কামালের সভাপতিত্বে এবং সম্পাদক নুরুল আবছারের সঞ্চালনায় জেলা রোভার স্কাউটস কার্যকরী কমিটির সদস্যগণকে নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন