বাইশারী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

IMG_4132 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোটারগণ নিজেদের ইচ্ছে মত ভোট প্রয়োগ করেন। এতে ৫জন প্রতিদ্বন্দিতাকারীর মাঝে ৪জন সর্বোচ্চ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয় এবং একজন নারী সদস্যা ও বর্তমান ইউপি মেম্বার সাবেকুন্নাহার বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

উক্ত নির্বাচনে চেয়ার প্রতীক নিয়ে সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম ৪৮৮ ভোট পেয়ে ১ম স্থান, আনারস প্রতীক নিয়ে মাষ্টার আবু নছর ৪৬৩ ভোট পেয়ে ২য় স্থান, মো. আলী হোছাইন ৪৪০ ভোট পেয়ে ৩য় স্থান ও মো. আলম ৪০৬ ভোট পেয়ে ৪র্থ স্থানে জয় লাভ করেন। এছাড়া মৌ. মো. আব্দুর রহিম ফুটবল প্রতীক নিয়ে ২৮৫ ভোট পেয়ে পরাজয় বরণ করেন।

হস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ম্যানেজিং কমিটির নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু আহাম্মেদ এবং সহকারী প্রিজাইডিং হিসেবে দায়িত্ব পালন করেন বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ কামাল হোছাইন, লম্বা বিল স. প্রা. বি. প্রধান শিক্ষক রোবায়েত নাহিদ নূর, করলিয়ামুরা স. প্রা. বি. প্রধান শিক্ষক জাফর আলম, নারিচবুনিয়া স. প্রা. বি. প্রধান শিক্ষক মংহ্লায়েই মার্মা, পুলিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী শিক্ষক থোয়াইছাউ চাক, ক্যঅং চাক ও বেলাল উদ্দিন।

এছাড়া ম্যানেজিং কমিটির নির্বাচনে উপস্থিত ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম, তদন্ত কেন্দ্রে সহকারী ইনচার্জ এ.এস.আই. ওমর ফারুক, এ.এস.আই. সোলাইমান ভূঁইয়া প্রমুখ। বাইশারী উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক হরিকান্ত দাশ কোন রকম বিশৃঙ্খলা ছাড়া সুষ্ঠ ও সুন্দরভাবে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হওয়ায় তিনি দায়িত্বরত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন