বান্দরবানের রুমায় নিরাপত্তা বাহিনীর সাথে সন্ত্রাসীদের গুলি বিনিময় : গ্রেনেড স্বয়ংক্রিয় রাইফেলসহ বিপুল পরিমাণ গুলি উদ্ধার

mehedi 1

স্টাফ রিপোর্টার:
বান্দরবানের রুমায় নিরাপত্তা বাহিনীর যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে। গত ১৪ অক্টোবর গভীর রাতে গোপন তথ্যের ভিত্তিতে নিরাপত্তা বাহিনী তাদের ধারাবাহিক যৌথ অভিযান পরিচালনা শুরু করে।

অভিযানের ধারাবাহিকতায় দলটি ১৫ অক্টোবর ভোরে রুমা জোনের অভ্যন্তরে অত্যন্ত দূর্গম এলাকায় সন্ত্রাসীদের গোপন আস্তানায় অভিযান চালিয়ে একটি মার্ক-২ রাইফেল, সাতটি রাইফেল ম্যাগাজিন, ২২২ রাউন্ড তাজা গুলি, একটি এক্সপ্লোসিভ গ্রেনেড, একটি রাইফেল গ্রেনেড, একটি ওয়াকি-টকি সেট, দুইটি ধারালো ছুড়ি, দুইটি রাইফেল ম্যাগাজিন পৌচ, একটি এলএমজি ম্যাগজিন পৌচ, এক সেট কম্বেট পোষাক, একটি কম্বেট ক্যাপ, একটি হ্যামক এবং একটি হ্যাভার সেক ও কিছু নথিপত্র উদ্ধার করা হয়।

mehedi 2

এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে প্রচন্ড গুলি বিনিময় হলে্ও অভিযানে সন্ত্রাসীদের কাওকে আটক করা যায়নি। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে যৌথবাহিনী সন্ত্রাসীদের আস্তানা হতে এসকল অস্ত্র উদ্ধার করে।

উল্লেখ্য, পাবর্ত্য অঞ্চলে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে নিরাপত্তা বাহিনী অবিরাম কাজ করে চলছে। কিন্তু বর্তমানে কিছু দুষ্কৃতিকারীদের চাঁদা আদায়, ছিনতাই এবং অপহরণের জন্য পার্বত্য অঞ্চলের শান্তি ও সম্প্রীতি বিনষ্ট হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন