বান্দরবানে অনুর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব ১৭ এর জেলা পর্যায়ের প্রতিযোগিতা শুরু হয়েছে।

রবিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৮টায় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বান্দরবান জেলা ষ্টেডিয়ামে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। এসময় বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন বান্দরবান জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাম্মদ শফিউল আলম ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, প্যানেল মেয়র দীলিপ কুমার বড়ুয়া, জেলা ক্রীড়া সংস্থা নির্বাহী সদস্য মোঃ হাবিবুর রহমান, রুপন কুমার দত্ত, দীলিপ কুমার দে, পৌর কাউন্সিলর মোঃ আবু, উজলা তংঞ্চঙ্গ্যা, ফুটবল খেলোয়ার সমিতির সভাপতি মোঃ নাছির উদ্দিন, জেলা রেফারী সমিতি সদস্য আশুতোষ কুমার দেসহ জেলা প্রশাসন ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন উর্ধতন কর্মকর্তা ও ক্রীড়া প্রেমীরা উপস্থিত ছিলেন ।

উদ্বোধনী খেলায় বান্দরবান পৌরসভা দল ও রোয়াংছড়ি উপজেলা দল অংশ গ্রহণ করে। খেলায় বান্দরবান পৌরসভা একাদশ ৫- ০ গোলের ব্যাবধানে রোয়াংছড়ি উপজেলা একাদশকে পরাজিত করে । টুর্ণামেন্টে ৭টি উপজেলা এবং একটি বান্দরবান পৌরসভা মোট ৮টি দল অংশ গ্রহন করেছে ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন