বান্দরবানে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

bandarban-dc-pic-21-9

নিজস্ব প্রতিবেদক:

জঙ্গি-সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে গণসচেতনতা তৈরির লক্ষ্যে বান্দরবানে আলোচনা সভা করা হয়েছে। বুধবার বান্দরবান জেলা তথ্য অফিসের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিতে এ সভা অনুষ্ঠিত হয় ।

সভার প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এ সময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার অণির্বান চাকমা, জেলা তথ্য কর্মকর্তা উষামং চৌধুরী, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী, নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশকে জঙ্গিবাদ ও সন্ত্রাস মুক্ত করতে প্রথমে প্রতিটি পরিবারের প্রধানকে নিজ নিজ পরিবারের প্রতি দায়ীত্বশীল হতে হবে। সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে ঈমাম, পুরোহিত, বৌদ্ধভিক্ষুসহ সাধারণ ব্যাক্তিদের গুপ্ত হত্যার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের আইনের আওতায় শাস্তি দাবিও জানানো হয়।

এর আগে বাংলাদেশ স্কাউট বান্দরবান জেলার আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন