বান্দরবানে জেলা আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

Bandarban dc pic-9.8

স্টাফ রিপোর্টার:
বান্দরবানে জেলা আইন-শৃঙ্খলা সভা করা হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রবিবার জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরীর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবানের জেলা প্রশাসক বলেন, দেশের নিরাপত্তার স্বার্থে রিজার্ভ ফরেস্ট সীমান্ত এলাকায় বিজিবির বিওপি স্থাপনে সহযোগিতার জন্য বিভাগীয় বন কর্মকর্তা লামা বন বিভাগকে অনুরোধ করা হয়। এবং বিদ্যুৎ লোডসেডিং সহনীয় পর্যায়ে আনতে এবং পৌর পানি শোধনাগারে ডাবল বিদ্যুৎ সংযোগ প্রদান করার জন্য বিদ্যুৎ কতৃপক্ষকে নির্দেশ দেন জেলা প্রশাসক।

এছাড়া বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট এবং ব্রীজসমূহ সংস্কার ও পুন:নির্মাণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ করেন। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজি বন্ধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী সকল সংস্থার তৎপরতা অব্যাহত রাখাতে পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অনুরোধ করেন জেলা প্রশাসক।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মো. ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন, বিজিবির বলিপাড়া ব্যাটালিয়ান এর উপ-অধিনায়ক মোঃ হাবিবুর রহমান, এন এস আই উপ-পরিচালক মো. শাহাজাহান, সিভিল সার্জন ডা: অনুপ দেওয়ান, পৌর মেয়র মো.জাবেদ রেজাসহ সরকারী বেসরকারী ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন