বান্দরবানে শিশুদের অনুষ্ঠানে বীর বাহাদুর এমপি

Bandarban mp 5.10.2013

নিজস্ব প্রতিবেদক:

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্পের বান্দরবান সদর উপজেলা পাড়া কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) বীর বাহাদুর এমপি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে সদর উপজেলার রেইচা পাড়া কেন্দ্রের শিশুরা নিয়মিত পাঠদানের উপর একটি বিশেষ পরিবেশনা উপস্থাপন করে। শিশুরা ছড়া গান গেয়ে এবং উপস্থিত ছবি এঁকে উপস্থিত সবাইকে মুগ্ধ করে। এ সময় বীর বাহাদুর এমপি তাদেরকে জাতির পিতার নাম কি? জাতীয় ফুলের নাম কি? প্রশ্ন করলে তারা সমস্বরে সঠিক জবাব দেয়।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তপন কান্তি ঘোষ এবং সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক এস এম জাকির হোসেন, জেলা প্রশাসক কে এম তারিকুল ইসলাম, পুলিশ সুপার দেবদাশ ভট্টাচার্য বক্তৃতা করেন। পরে সার্বিক যোগ্যতার জন্য নির্বাচিত শ্রেষ্ঠ পাড়া কর্মীদের মধ্যে সনদ ও ক্রেস্ট বিতরন করা হয়। অনুষ্ঠানের আগে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালীতে রং বেরংয়ের বিভিন্ন ফেষ্টুন নিয়ে বিভিন্ন বয়সী নারীরা অংশ নেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন