বান্দরবান আসনে সপ্তমবারের মতো নৌকার মাঝি হলেন বীর বাহাদুর উ শৈ সিং

fec-image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্বত্য জেলা বান্দরবান-৩০০ নম্বর আসনে ৭ম বারের মতো আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বীর বাহাদুর উ শৈ সিং।

রবিবার (২৬ নভেম্বর) বিকালে কেন্দ্রীয় কার্যালয় থেকে ৩০০নং আসনের আওমীলীগের প্রার্থী হিসেবে ঘোষণা প্রদান করেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এদিকে নৌকার মাঝি হিসেবে মনোনীত করায় বান্দরবান শহর জুড়ে আনন্দ শোভাযাত্রা মিছিল করেছেন দলের নেতাকর্মীরা। শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। এতে অংশ নেন আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগসহ অনান্য অঙ্গসংগঠন । এছাড়াও বিভিন্ন উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

আওয়ামীলীগ নেতাকর্মীরা জানিয়েছেন, দলীয় কার্যালয় থেকে ৩০০ নং আসনে বান্দরবানের ছয়বার নির্বাচিত আওয়ামীলীগের প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপিকে মনোনয়ন দেওয়া হয়েছে। এবারের বীর বাহাদুর উশৈসিং ৭ম বারের মতন আবারো নৌকা নির্বাচিত হবে এবং বান্দরবানকে স্মার্ট জেলা হিসেবে গড়ে তুলতে নৌকা ছাড়া বিকল্প নাই।

উল্লেখ্য, ১৯৯১ সাল থেকে তিনি পরপর ৬ বার আওয়ামীলীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য। এবারও বিপুল ভোটে জয়ের প্রত্যাশা করছে তৃণমূলের সমর্থকসহ নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, বান্দরবান, বীর বাহাদুর উ শৈ সিং
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন