বান্দরাবানে পর্যটকবাহী চাঁদের গাড়ী সংঘর্ষে জাবির ১৫ শিক্ষার্থী আহত

Bandarban ekcident pic-28.10.2014

নিজস্ব প্রতিবেদক
বান্দরবানে পর্যটকবাহী দুটি চাঁদের গাড়ী মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ১৫ শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার এ্যাম্বু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন নাদিয়া, উর্মি, বাবু, নার্গিস,তানিয়া আরিফ, হেলাল, লিমু, হিমু, সেলিম। অন্যদের নাম জানা যায়নি। আহতরা সবাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের শির্ক্ষার্থী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, এ্যাম্বু পাড়া এলাকায় একটি জিপের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি পর্যটকবাহী জিপের মুখোমুখি সংঘর্ষে ১৫ শিক্ষার্থী আহত হয়েছেন। স্থানীয়রা খবর পেয়ে আহতদের উদ্ধার করে দ্রুত বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসক প্রবীর চন্দ্র বণিক জানান, অধিকাংশ আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। গুরুতর পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য কাজী মুজিবুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পৌর মেয়র মো. জাবেদ রেজা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহম্মেদসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে আহতদের খোঁজ খবর নেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন