বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন খাগড়াছড়ি জেলা প্রশাসন

fec-image

“দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্মান দুই মিলে-দক্ষতা নিজের সম্পদ, দক্ষ জনশক্তি দেশের সম্পদ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে বিএমইটি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জেলা প্রশাসন কার্যালয় এবং রানার্স আপ হয়েছেন খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজ।

সোমবার (৬ মার্চ) সন্ধ্যায় খাগড়াছড়ি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

এ সময় খাগড়াছড়ি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র’র অধ্যক্ষ মো. জয়নাল আবেদিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিন পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা।

এদিন ব্যাডমিন্টন ফাইনাল খেলায় খাগড়াছড়ি জেলা প্রশাসন ও খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজ দুটি দল অংশ নেয়। এ সময় সরকারি মহিলা কলেজকে পরাজিত করে বিজয়ী (চ্যাম্পিয়ন) হয় জেলা প্রশাসনের কার্যালয়।

খেলা শেষে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পরপরে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের বিজয়ীদের মাঝে ট্রফি ও প্রাইজমানি পুরস্কার তুলে দেন। ব্যক্তিগতভাবেও দুই দলকে পুরস্কৃত করেন মহিলা সাংসদ বাসন্তী চাকমা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি (এনডিসি) মো. আনোয়ার হোসেন, খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. শাহ আলমগীর, প্রভাষক মো. জহিরুল ইসলাম, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মোসলেম উদ্দিন, ব্যাডমিন্টন টুর্নামেন্টের আহ্বায়ক সাদেকুর রহমান, সদস্য সচিব ধনঞ্জয় সরকার, সদস্য সৈকত চাকমা প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, জেলা প্রশাসন, বিএমইটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন