বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর ছিদ্দিক বাঁচতে চান

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ার বীর মুক্তিযোদ্ধা এস এম আবু বক্কর ছিদ্দিক ক্যান্সার আক্রান্ত হয়ে হাসপাতালের বিছানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। আর্থিক অনটনের কারণে ভালো কোন হাসপাতালে গিয়ে চিকিৎসাও নিতে পারছেন না বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

জানা যায়, পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের উত্তর মেহের নামা এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা এস এম আবু বক্কর ছিদ্দিক উপজেলার মুক্তিযোদ্ধা সংগঠনের দপ্তর ও পাঠাগার সম্পাদক। তার সনদ নং ম -১৮৮০১০। গেজেট নং ৩০৬। তিনি চট্টগ্রামের ১ নং সেক্টরের ২২ নং গ্রুপে যুদ্ধ করেছিলেন। তিনি দীর্ঘদিন ধরে পিত্তথলীর ক্যান্সারে আক্রান্ত হয়ে চট্টগ্রামের ন্যাশনাল হাসপাতালে ইউরোলজি ও সার্জারী বিশেষজ্ঞ ডা. মাজহারুল হক নাসিমের অধীনে চিকিৎসাধীন আছেন। বর্তমানে তিনি চমেক হাসপাতালের ২৭ নং ওয়ার্ডে ভর্তি আছেন বলে জানা গেছে।

এই বীর মুক্তিযোদ্ধাকে বাঁচাতে মানবিক সাহায্য কামনা করে আবেদন করেছেন তার ছেলে ও চট্টগ্রাম সেনানিবাসের এফপিওইবিআরসির অডিটর সোলতান মাসুদ। তিনি জানান, তার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা। দীর্ঘ কয়েকমাসের ক্যান্সারের চিকিৎসায় তারা অর্থনৈতিকভাবে প্রায় নিঃস্ব হয়ে গেছেন। উন্নত চিকিৎসার ব্যবস্থা করে তার পিতাকে বাঁচাতে এলাকার বিত্তবান ও সরকারের হস্তক্ষেপ কামনা করেন তিনি। কেউ সাহায্য করতে চাইলে তার মোবাইল ০১৮১২-৪৪৯৫১৭ নম্বর এ বিকাশ করার অনুরোধ করেছেন। এছাড়াও তার ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: এর পেকুয়া শাখার এসবি একাউন্ট নং ৭৯ নং এ সাহায্য পাঠাতে পারবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন