মগনামায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে হাইজিন উপকরণ বিতরণ

pic pekua 13

স্টাফ রিপোর্টার:
কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামায় সাম্প্রতিক বন্যা ও ঘূর্ণিঝড় কোমেনে ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর মধ্যে সমাজ উন্নয়ন সংঘঠন ইপসা’র বাস্তবায়নে প্ল্যান ইন্টারন্যাশনাল-বাংলাদেশ এর সহযোগীতায় হাইজিন উপকরণ বিতরণ করা হয়। মঙ্গলবার সকালে জরুরী ভিত্তিতে ‘পানি, পয়ঃনিস্কাশন ও স্বাস্থ্যবিধি উন্নয়ন’ প্রকল্প-২০১৫ এর আওতায় পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়ন এর ৬নং ওয়ার্ড ও ৪নং ওয়ার্ড এ ক্ষতিগ্রস্ত ও অসহায় ২০১ পরিবারের মাঝে এসকল উপকরণ বিতরণ করা হয়।

উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল মোস্তফা চৌধুরী। এছাড়া আরও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ওয়ার্ড এর পুরুষ ও মহিলা মেম্বারগণ। ইপসা’র পক্ষে উপস্থিত ছিলেন মোহাম্মদ হারুন, প্রকল্প ব্যবস্থাপক, ওয়াশ প্রকল্প ও মোজাফফর আহমদ, ফিল্ড ফ্যাসিলিটেটর, ওয়াশ প্রকল্প, পেকুয়া, কক্সবাজার।

হাইজিন উপকরণ বিতরণের পূর্বে উল্লেখিত উপকরণ এর যথাযথ ব্যবহার সম্পর্কে আলোচনা করেন মোহাম্মদ হারুন, প্রকল্প ব্যবস্থাপক, ওয়াশ প্রকল্প। দূর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে গুরুত্বপূর্ন এইসব উপকরণ বিতরণ করার জন্য বক্তারা বাস্তবায়নকারী সংস্থা ও দাতা সংস্থাকে ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন