পেকুয়ায় আ’লীগ নেতা ফরায়েজী হত্যায় ৫ আসামী তিন দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার:

পেকুয়া উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযুদ্ধা ও চকরিয়া কলেজ ছাত্রসংসদের সাবেক বিপি আ ক ম সাহাবউদ্দিন ফরায়েজীকে হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত ৫ আসামীকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করছেন আদালত। মঙ্গলবার পেকুয়া থানার ওসি (তদন্ত) ও হত্যা মামলার আইও মো: শহিদুল চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ হাকিম শুনানি শেষে আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড আদেশ দিয়েছে।

আসামীরা হলেন টইটং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ি এলাকার বদিউল আলমের পুত্র জাফর, নাপিত খালী এলাকার ছৈয়দ নুরের পুত্র মাহমুদুল করিম, বটতলী মালগরা এলাকার মৃত আজিজুর রহমানের স্ত্রী শামারু বেগম, হিরাবুনিয়া এলাকার নুরুল আলমের ছেলে সি এন জি অটোরিক্সা চালক জসিম উদ্দিন, ফরায়েজীর প্রতিবেশী হাইকোর্টের আইনজীবী সহকারী মৃত একরাম মিয়ার পুত্র নেজামত উল্লাহ। এ হত্যা মামলায় টইটং ইউপি চেয়ারম্যানকে আসামী করা হয়েছে।

এ প্রসঙ্গে জানতে পেকুয়া থানার ওসি (তদন্ত) ও হত্যা মামলার আইও মো: শহিদুল্লার সথে যোগাযোগ করা হলে তিনি রিমান্ড মঞ্জুর করার কথা সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, আসামীদের হত্যার বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন