মহালছড়িতে ১৮ দলের সমাবেশ শান্তিপূর্ণভাবে সম্পন্ন

মহালছড়ি (খাগড়াছড়ি) সংবাদদাতাঃ
খাগড়াছড়ি’র মহালছড়ি উপজেলায় ২৫ অক্টোবর শুক্রবার বিকাল ৪টায় গুড়িগুড়ি বৃষ্টি উপেক্ষা করে  উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এক  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলা বিএনপির সভাপতি মোঃ হোসেন (বাবু) ।

সমাবেশের শুরুতে আব্দুল সাত্তার মেম্বার এর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ জহিরুল হক, এবং এতে আরো বক্তব্য রাখেন- মুবাছড়ি ইউনিয়ন বিএনপি সভাপতি উলাপ্রু মারমা, যুবদল সভাপতি ইসমাইল হোসেন, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শহীদুল ইসলাম বকুল, স্বেচ্ছাসেবক দল সভাপতি মোঃ ফারুক হোসেন, বাস্তুহারা  দলের উপজাতি সম্পাদক তুহিন চাকমা, কৃষক দল সভাপতি আঃ মান্নান মেম্বার, জাসাস সভাপতি মুজিবুর রহমান, মৎস্যজিবী দল সম্পাদক জুনু মিয়া ও ঢাকাস্থ খাগড়াছড়ি জেলা ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আশরাফুল সাকিব বাপ্পি প্রমূখ।

সমাবেশ থেকে বক্তারা এই সরকারকে ‘অবৈধ’ উল্লেখ করে অবিলম্বে পদত্যাগের দাবি জানিয়েছেন । সেই সঙ্গে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনোভাবেই বিএনপি নির্বাচনে যাবে না বলে জানান। এবং সমাবেশে যেকোনো মূল্যে নির্বাচন প্রতিহতের ঘোষণা দেন বিএনপি নেতারা । দেশব্যাপী ১৮ দলীয় জোটের নেতাকর্মীদের গ্রেফতার ও জুলুম-নিপীড়ন বন্ধের দাবি জানান । অন্যথায় খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া কে সাথে নিয়ে কঠোর কর্মসূচির মাধ্যমে খাগড়াছড়ি সহ পুরো দেশ অচল করে দেওয়ার হুমকি দেন বক্তারা ।

সমাবেশে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- আব্দুল সাত্তার মেম্বার, জামাল উদ্দিন টিপু, উবাহেন রাখাইন, হেলাল উদ্দিন, মোঃ সেকান্দার, মোঃ মান্নান, নুরুল ইসলাম, আবুল খায়ের, প্রমুখ । আইন শৃংখলা অবনতির আশংকায় বিপুল পরিমাণ পুলিশ বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নিতে দেখা যায় ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন