মহালছড়ি জোন কর্তৃক জ্ঞানোদয় বন বিহারে আর্থিক অনুদান প্রদান

fec-image

খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় জ্ঞানোদয় বন বিহারে কঠিন চীবর দানানুষ্ঠান পরিদর্শন করেছেন মহালছড়ি জোনের জোন অধিনায়ক লে: কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া।

বুধবার (১ নভেম্বর) দুপুরে জ্ঞানোদয় বন বিহার কর্তৃক আয়োজিত “২১তম কঠিন চীবর দান” অনুষ্ঠানে জোন অধিনায়ক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, ১নং মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবু রতন কুমার শীল, ও জ্ঞানোদয় বন বিহার কমিটির সভাপতি নিপুল বিকাশ খীসাসহ আরো অনেকে।

রাঙ্গামাটি রাজ বন বিহারের বিহারাধ্যক্ষ প্রজ্ঞা লংকার মহাস্থবির, জ্ঞানোময় বন বিহারের বিহারাধ্যক্ষ সুমঙ্গল মহাস্থবিরসহ বিভিন্ন বিহার থেকে আগত শতাধিক ভিক্ষু ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং উপহার সামগ্রীসহ আর্থিক সহায়তা প্রদান করেন।

জ্ঞানোদয় বন বিহারের পরিচালনা কমিটি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ জোন অধিনায়ককে প্রধান অতিথি হিসেবে পেয়ে অত্যন্ত আনন্দিত হন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে জোন অধিনায়ক বলেন, মহালছড়ি জোনের লক্ষ্য একটাই তা হলো শান্তি, সম্প্রীতি এবং উন্নয়নের মহালছড়ি গড়ে তোলা । জোন অধিনায়ক সকলকে গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সম্প্রীতির মহালছড়ি গড়ে তোলার লক্ষ্যে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন