মাটিরাঙ্গার বিভিন্ন এতিমখানায় বিজিবি‘র ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

পবিত্র মাহে রমজানকে সামনে রেখে মাটিরাঙ্গার পলাশপুর জোনের আওতাধীন বিভিন্ন এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করেছে ৪০, বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি‘র পলাশপুর জোন।

রোববার (২০ মে) বেলা ১১টার দিকে বিজিবি‘র পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল কামরুল ইসলাম পিএসসি এসব ইফতার সামগ্রী সংশ্লিষ্ট এতিমখানা কর্তৃপক্ষের কাছে বিতরণ করেন।

এসময় বিজিবি‘র পলাশপুর জোনের উপ-অধিনায়ক মেজর মো. সাব্বির আহাম্মেদসহ বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পলাশপুর জোনের আওতাধীন বেলছড়ি দারুস সালাম হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা, আমবাগান দারুল কোরঅান নুরানী মাদরাসা, মধ্য গড়গড়িয়া ফজলুল উলুম বহুমুখী মাদরাসা ও এতিমখানা, গোমতি হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা এবং পলাশপুর মিফতাহুল জান্নাহ মহিলা মাদরাসা ও হেফজখানা এবং এতিমখানার দু:স্থ ও এতিম ছাত্র-ছাত্রীদের জন্য রমজান মাসের ইফতারির জন্য ছোলা, মুড়ি, খেজুরসহ বিভিন্ন ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় তিনি এসব ইফতার সামগ্রীর যথাযথ ব্যবহার নিশ্চিত করার পরামর্শ দিয়ে বলেন, এসব ইফতার সামগ্রী যেন কোন ধরনের অপব্যবহার না হয়। তিনি বলেন, মনে রাখতে হবে জোনের পক্ষ থেকে দেয়া এসব ইফতার সামগ্রী দু:স্থ ও এতিম ছাত্র-ছাত্রীদের হক। এসব হকের যেন কোন খেলাপ না হয়।

৪০, বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি‘র পলাশপুর জোন কর্তৃপক্ষের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে পলাশপুর মিফতাহুল জান্নাহ মহিলা মাদরাসা ও হেফজখানা এবং এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন বলেন, তাদের এমন উদ্যোগের ফলে এতিমখানায় অবস্থানরত দু:স্থ ও এতিম ছাত্র-ছাত্রীরা ভালো মানের ইফতার করার সুযোগ পাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন