মাদক ও জঙ্গিবাদ বিষয়ে কোন আপোস নয়


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

নবাগত পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেছেন, জঙ্গিবাদ ও মাদক বিষয়ে পুলিশ জিরো টলারেন্স দেখাবে। জঙ্গিবাদ দেশে যে হিসেবে মাথাচাড়া দিয়ে উঠেছিল আইন শৃঙ্খলা বাহিনী কঠোর হস্তে দমন করে নিয়ন্ত্রনে এনেছে। বুধবার(৭মার্চ) বান্দরবানে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার এসব কথা বলেন।

মিয়ানমার সীমান্তে উত্তেজনা বিষয়ে বলেন, রোহিঙ্গারা নো-ম্যানস ল্যান্ডে অবস্থান নেয়ায় মিয়ানমার আর্ন্তজাতিক চাপে রয়েছে। সে কারণে ভয়ভীতি দেখিয়ে নো-ম্যান্স ল্যান্ডে অবস্থান নেওয়া রোহিঙ্গাদের বাংলাদেশ সীমান্তে যেতে বাধ্য করতে মিয়ানমারের সেনাবাহিনী গত ১লা মার্চ রাতে ফাঁকা গুলি করেছে। পুলিশ বিজিবিকে সহায়তা করছে। সাদা পোশাকধারী পুলিশ ও গোয়েন্দা সংস্থার কাছ থেকে এসব তথ্য জানতে পেরেছেন বলেও তিনি বলেন।

তিনি আইন শৃঙ্খলা পরিস্থিতি, মাদক নিয়ন্ত্রণ, চুরি ও ডাকাতি তথ্য উপাত্য দিয়ে পুলিশের কাজে বান্দরবানে কর্মরত সব সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, ইয়াছির আরাফাত, আলী হোসেন, বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম সরোয়ার, দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক অধ্যাপক ওসমান গণি, মাসিক চিম্বুকের সম্পাদক বাদশা মিয়া মাস্টার, কালের কন্ঠের বান্দরবান স্টাফ রিপোটার মনিরুল ইসলাম মনু,
বান্দরবান প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমনসহ কর্মরত সাংকাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন