মানিকছড়িতে ২টি প্রাইভেটকার ও মদসহ তিন মাদকব্যবসায়ী আটক

fec-image

খাগড়াছড়িতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৫০ লিটার চোলাইমদসহ তিনজন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ অক্টোবর) ভোর ৩টা ৪০ মিনিটের দিকে মানিকছড়ি থানাধীন যোগ্যাছোলা ইউনিয়নের গাড়িটানা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত আসামিরা হলেন, রাঙ্গামাটি বেতবুনিয়ার মৃত মো. উল্লাহের ছেলে মো. মিজান (২৬), রাঙামাটি বেতবুনিয়া সিকদার বাড়ি এলাকার আলী আহমেদের ছেলে আবু তৈয়ব (২৭) ও চট্টগ্রাম ধামপাড়ার মনুরবি দাশের ছেলে রাজীব রবি দাশ (৩০)।

সূত্রে জানা যায়, মাদক পরিবহরের খবর পেয়ে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে মানিকছড়ি থানাধীন যোগ্যাছোলা ইউনিয়নের গাড়িটানা বাজারে জেলা প্রশাসকের টুল বক্সের সামনে চট্টগ্রাম-খাগড়াছড়িগামী আঞ্চলিক মহাসড়কে চেকপোস্ট স্থাপন করা হয়। ভোর আনুমানিক ভোর ৪টা ৫০ মিনিটের দিকে সন্দেহভাজন একটি সাদা ও একটি নীল রঙের প্রাইভেটকারকে থামার জন্য সংকেত দিলে উভয় গাড়ি চালক গতি কমিয়ে গাড়ি থেকে পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। এসময় নীল রঙের গাড়ি তল্লাশি করে ৩০টি স্যালাইনের প্যাকেটে ৯০ লিটার চোলাই মদ এবং সাদা রঙের গাড়িটি তল্লাশি করে ৬০ লিটার চোলাইমদ পাওয়া যায়। এসময় গাড়ি দুটিকে জব্দ করে পুলিশ। আসামিসহ জব্দকৃত গাড়ি দুটি করে থানায় প্রেরণ করা হয়েছে বলেও জানায় পুলিশ।

এ ব্যাপারে মানিকছড়ি সদর থানার অফিসার্স ইনচার্জ আনচারুল করিম জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা এবং আইন অনুযায়ী আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, মাদকব্যবসায়ী, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন