মানিকছড়ির পূজামণ্ডপ পরিদর্শন করলেন পার্বত্য টাস্কর্ফোস চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা

102-copy

মানিকছড়ি প্রতিনিধি:

দূর্গার মহানবমীতে সোমবার মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি পূজামণ্ডপ পরিদর্শন করেছেন পার্বত্য চট্টগ্রাম শরনার্থী পূর্ণবাসন ও  টাস্কর্ফোস চেয়ারম্যান (প্রতিমন্ত্রী)  ও খাগড়াছড়ির সাবেক সাংসদ যতীন্দ্র লাল ত্রিপুরা।

সোমবার সকাল সাড়ে ১০টায় পার্বত্য চট্টগ্রাম শরনার্থী পূর্ণবাসন বিষয়ক ও ট্রাক্সফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) তার সফর সঙ্গী জেলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো. শফিসহ আওয়ামী নেতাদের সাথে নিয়ে  প্রথমে লক্ষ্মীছড়ি পূজামণ্ডপ পরিদর্শন করেন। এ সময় লক্ষ্মীছড়ি উপজেলার আওয়ামী লীগ সভাপতি ও জেলা  পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরীসহ দলীয় নেতা-কর্মী ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ অতিথিদের স্বাগত জানান।

এরপর অতিথিদ্বয় মানিকছড়ি উপজেলার তিনটি পূজামণ্ডপ পরিদর্শনে আসেন। প্রথমে তিনটহরী পূজামন্ডপ পরিদর্শন শেষে মানিকছড়ি শ্রী শ্রী রাজশ্যামা কালি মন্দিরে এসে সমবেত হলে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ অতিথিদের ফুল দিয়ে বরণ করেন। পরে তিনি পূজা উদযাপন পরিচালনা কমিটির সাথে কৌশল বিনিময় করেন। এর পর অতিথিরা একসত্যাপাড়া পূজামন্ডপে যান। সেখানে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ অতিথিদের ফুল দিয়ে বরণ করেন।

সমাবেত পূজারী ও দর্শনার্থীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার সাম্প্রদায়িক রাজনীতি বিশ্বাস করেনা। তাই সকল ধর্মের লোকজন স্বাধীনভাবে ধর্মীয় অনুষ্ঠানাদি পালনের মধ্য দিয়েই তা প্রমাণিত। তিনি এ প্রত্যন্ত জনপদে সুন্দর আয়োজনের জন্য সনাতন ধর্মাবলম্বীদের অভিনন্দন জানান।

এ সময় তার সফর সঙ্গী ছাড়াও উপস্থিত ছিলেন, মানিকছড়ির সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ. রাজ্জাক, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুকসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।  বেলা দেড়টায় অতিথিরা রামগড় উপজেলার উদ্দ্যেশে মানিকছড়ি ত্যাগ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন