মা‌টিরাঙ্গায় বি‌জি‌বির খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

গত ক‌য়েক‌ দিন ভারী বর্ষণে পাহাড় ধস এবং জলাবদ্ধতার কারণে ক্ষতিগ্রস্ত পরিবারদের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণ ক‌রে‌ছে খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) ও পলাশপুর জোন।

মঙ্গলবার (৮ আগস্ট) অএ জো‌নের আওতা‌ধীন বেলছড়ি ইউনিয়নের বি‌ভিন্ন এলাকায় খাদ্য বিতরণ করা হ‌য়ে‌ছে ব‌লে অধিনায়ক ও জোন কমান্ডার লে. কর্নেল সোহেল আহমেদ পিএসসি, ইঞ্জিনিয়ার্স সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে জানা‌ন।

বিজ্ঞ‌প্তি‌তে বলা হয়, খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) ও পলাশপুর জোনের অধীনস্থ বেলছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ড এর সামাদ মেম্বারপাড়া নামক স্থানে প্রবল বৃষ্টির কারণে পাহাড় ধসে মো. বাবুল মিয়ার ১টি সেমি পাকা বাড়ির দেয়াল ভেঙ্গে বাড়িটি ক্ষতিগ্রস্ত হয় এবং বেলছড়ি বাজার পাহাড় ধ্বসে মাটিরাঙা-তবলছড়ি রাস্তার উপরে পড়ে রাস্তা যান চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।

ঘটনার সংবাদ পেয়ে পলাশপুর জোন এর জোন কমান্ডার লে. কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স এর নির্দেশনায় বেলছড়ি বিওপি কমান্ডার সুবেদার ইব্রাহীম খলিল উল্লাহ, পিবিজিএমএস এর নেতৃত্বে বিজিবি টহলদল রাস্তা হতে মাটি সরি‌য়ে করে যান চলাচল স্বাভাবিক ক‌রেন।

অপর দি‌কে সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় পলাশপুর জোন কমান্ডার ও অধিনায়ক লে. কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, ইঞ্জিনিয়ার্স এর নির্দেশনায় বেলছড়ি বিওপি কমান্ডার সুবেদার ইব্রাহীম খলিল উল্লাহ, পিবিজিএমএস বেলছড়ি এলাকার ক্ষতিগ্রস্থ স্থানীয় গরীব ও দুস্থ বাঙ্গালি এবং পাহাড়ি ১১০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় পলাশপুর জোনের অন্যান্য পদবীর সদস্য, স্থানীয় জনপ্রতিনিধি এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাদ্য, বিজিবি, বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন