যুবকের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ঠুনকো অযুহাতে প্রতিবেশি তরুণীকে মারধর

 

স্টাফ রিপোর্টার :

প্রথমে কুপ্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হওয়ার পরে ঠুনকো অযুহাতে প্রতিবেশি ষোড়শী তরুণীকে মারধর করেছে মিন্টু চাকমা নামে এক যুবক। মঙ্গলবার রাঙামাটি শহরের কলেজ গেইট এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনার পর সংশ্লিষ্ট এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

খোঁজ নিয়ে জানা গেছে, রাঙামাটি শহরের কলেজ গেইট এলাকার রাজমুনি পাড়ার স্থানীয় দোকানদার এলাকায় বখাটে প্রকৃতির যুবক মিন্টু চাকমা মঙ্গলবার প্রতিবেশি ষোড়শী তরুণীকে সামান্য কাপড় শুকানোর ঘটনাকে কেন্দ্র করে কোনো প্রকার উষ্কানি ছাড়া চড়-থাপ্পড় মারে এবং গলায় ছুরি ধরে মেরে ফেলার হুমকি দেয় বলে অভিযোগ করেছে এই তরুণী।

ঘটনার শিকার ষোড়শী এই তরুণী ঘটনার বর্ননা দিতে গিয়ে বলেন, আমি বেলা ১১ টার সময় আমাদের বাসার কিছু কাপড়-চোপড় শুকানোর উদ্দেশ্যে আমাদের প্রতিবেশি সাহেব আলীর সীমানা বেড়ায় টাঙিয়ে দেই। জায়গার সঙ্কুলান না হওয়ায়, আমি সেখানে শুকিয়ে থাকা একটি কাপড় সরিয়ে নিজের গুলো শুকাতে দেই। এসময় কোনো কিছু না বুঝে ওঠার আগেই আমাকে ধমকাতে থাকে স্থানীয় দেয়াল চাকমার ছেলে দোকানদার মিন্টু চাকমা।

এমন সময় আমি এর প্রতিবাদ করতে চাইলে সে তেড়ে এসে আমাকে গালে চড়-থাপ্পড় মারতে থাকে। আমার দুই গালে দুইটি থাপ্পড় লাগানোর পর আমি সরে গিয়ে চিৎকার করতে চাইলে সে আমাকে টেনে আমার গলায় চুরি ধরে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। পরে আমি কান্নাকাটি শুরু করলে সে আমাকে ছেড়ে দেয়।

মারধরের শিকার তরুণীটি কান্নাজড়িত কন্ঠে আরো জানায়, এর আগেও কিছুদিন পূর্বে বাসায় কেউ না থাকার সুবাধে এই মিন্টু চাকমা আমাকে বলে যে, “এই আমার কাছে আয়, আমার বাসায় আজ কেউ নেই, আমি তোকে বাসায় নিয়ে যাবো” এধরনের বাক্য ছাড়াও আরো খারাপ খারাপ কথা বলেছে, আমি আমার আম্মাকে এসব কথাগুলো জানিয়েছি।

এদিকে এসব বিষয়ে ভোক্তভূগী কিশোরীটির মা স্থানীয়দের বিষয়টি জানালে তারা এটা নিয়ে থানা-পুলিশ না করে স্থানীয়ভাবে বসে নিজেরাই ঘটনাটির মিমাংসা করার পরামর্শ দিয়েছেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন