রাইফেলের গুলিতে বান্দরবানে পুলিশ সদস্যের আত্মহত্যা

Police Tusar pic (1) copy

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে পুলিশ তদন্ত কেন্দ্রে নিজ রাইফেলের গুলিতে পুলিশ কনস্টেবল তুষার কান্তি দে (২৬) আত্মহত্যা করেছেন। শুক্রবার উপজেলার ঘুমধুম সীমান্ত তদন্ত কেন্দ্রের ব্যারাকে এ ঘটনা ঘটে। তার বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায়।

পুলিশ সূত্র জানায়, কনস্টেবল তুষার কান্তি দে ডিউটি শেষে ব্যারাকে অবস্থান করছিল। সকালে নিজের নামে ইস্যুকরা রাইফেল মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেন। গুলির শব্দ শুনে পুলিশ সদস্যরা তুষারকে পড়ে থাকতে দেখেন। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কনস্টেবলের সহকর্মীরা জানান, পারিবারিক কলহের জের ধরে তুষার আত্মহত্যা করে থাকতে পারেন বলেও ধারণা করা হচ্ছে। কারণ বেশ কিছু দিন ধরে চিন্তিত মনে হচ্ছিল।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবির জানান, নিজের মাথায় রাইফেলের গুলি করলে ঘটনাস্থলেই তুষার মারা যান। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে নেওয়া হয়।

বান্দরবানের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, নিহত কনস্টেবলের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন