রাঙামাটিতে বিএনপির ৯ নেতাকর্মী আটক

fec-image

দলীয় কার্যাক্রমে অংশ নিয়ে ঢাকা থেকে রাঙামাটিতে ফেরার সময় বিএনপির ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। রবিবার (২৯ অক্টোবর) সকালে জেলা সদরের সাফছড়ি ইউনিয়নের মানিকছড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ছাত্রদলের রিয়াজ, ওসমান, যুবদলের খায়রুল, মফিজ, কৃষকদলের আনোয়ার, রুমি, জসিম, এবং স্বেচ্ছাসেবক দলের মামুন, সাইদুল।

এদিকে সারাদেশে বিএনপি-জামায়াতসহ অন্যান্য দলের ডাকে দিনব্যাপী ডাকা হরতালের কোন প্রভাব নেই রাঙামাটিতে।

সকাল থেকে দোকান-পাট খোলা রয়েছে। শহরে যোগাযোগের একমাত্র বাহন অটোরিকশা চলতে দেখা গেছে। তবে তুলনামূলক কিছুটা কম চলছে। গুরুত্বপূর্ণ স্থানগুলোতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অবস্থান করছে।

শহরের জেলা বিএনপির দলীয় কার্যালয়ে বিএনপির নেতাকর্মীদের কোন অবস্থান নেই। যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে কার্যালয়টির সামনে পুলিশ এবং আনসার সদস্য মোতায়েন রয়েছে।

তবে বিএনপির অবস্থান না থাকলেও ক্ষমতাসীল দল আওয়ামীলীগের নেতাকর্মীরা গুরুত্বপূর্ণ সড়কগুলোতে অবস্থান নিয়েছে এবং হরতাল বিরোধী মিছিল করছে।

জেলা শহরের পুরাতন বাস স্টেশন থেকে দূর পাল্লার বাস ছেড়ে না গেলেও শহরের রিজার্ভবাজার ঘাট থেকে দূরপাল্লার লঞ্চ ছেড়ে গেছে।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন বলেন, পুলিশসহ অন্যান্য নিরাপত্তা বাহিনী পুরো শহর নিরাপত্তার চাদরে ঘিরে রেখেছে। যেখানে অরাজকতা এবং নাশকতা হবে সেখানে পুলিশ এ্যাকশনে যাবে।

বিএনপির ৯ নেতাকর্মী আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে যোগ করেন ওসি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, বিএনপি, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন