রাঙ্গামাটি ও কাপ্তাই ‘যুব সাংবাদিক গ্রুপ’ এর উদ্বোধনী সভা অনুষ্ঠিত

 

কাপ্তাই প্রতিনিধি:

পার্বত্য চট্রগ্রামের শান্তি প্রক্রিয়াকে শক্তিশালী করণের লক্ষ্যে দুই বছর মেয়াদী ‘‘পার্বত্য চট্রগ্রাম সম্প্রদায় ও প্রতিষ্ঠানের ক্ষমতায়নের মাধ্যমে পারস্পরিক আস্থা অর্জন” নামে একটি গবেষণা প্রকল্প বাস্তবায়ন করছে। যার উদ্দেশ্য স্থানীয় জনগণের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে সংলাপ, দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধিতে সকল স্তরের জনগন ও প্রতিষ্ঠানসমুহের মধ্যে আলাপ-আলোচনার প্রক্রিয়াকে শক্তিশালী করণ।

পার্বত্য চট্রগ্রাম সম্প্রদায় ও প্রতিষ্ঠানের ক্ষমতায়নের মাধ্যমে পারস্পরিক আস্থা অর্জনে যুব সাংবাদিক গ্রুপের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শনিবার বাংলাদেশ এন্টারপ্রাইজ ইনস্টিটিউট এবং আনন্দ এর পক্ষ হতে রাঙ্গামাটি ও কাপ্তাই উপজেলার দশজন যুব সাংবাদিকদের নিয়ে বিইআইয়ের রাঙ্গামাটিস্থ কার্যালয়ে এবং ইউরোপীয়ান ইউনিয়নের আয়োজনে ‘যুব সাংবাদিক গ্রুপ’ এর উদ্বোধনী সভা বাংলাদেশ এন্টারপ্রাইজ ইনস্টিটিউটের উপ পরিচালক মেহেদী পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, এফএফবিইআই সুভাষ বসু চাকমা, সাংবাদিক সত্রং চাকমা, ফজলুর রহমান রাজন, হিমেল চাকমা, এনভিল চাকমা, দিশারী চাকমা, কবির হোসেন, কাজী মোশাররফ হোসেন, ঝুলন দত্ত প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন