রাজস্থলীতে সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

20150709_125705 copy
রাজস্থলী প্রতিনিধি:
রাঙামাটির কাপ্তাই ১১আরই জোনের উদ্যোগে উপজেলার তাইতং পাড়া এলাকায় গরীব জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সহ প্রয়োজনীয় ঔষধ সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯ টায় উপজেলার তাইতং পাড়া এলাকায় ৩ শতাধিক নারী পুরুষ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা দেন কাপ্তাই ১১আরই জোনের আরএমও, ক্যাপ্টন রিজওয়ান (রাব্বি) ।

এসময় তিনি বলেন, জোন কমান্ডারের বিশেষ উদ্যোগে ও পরামর্শে এ চিকিৎসা সহায়তা দেওয়া হচ্ছে। এসময় বিশেষভাবে সহায়তা করেন, সৈনিক মনিরুল ইসলাম ও সৈনিক আলমঙ্গীর কবির। চিকিৎসা ক্যাম্প পরিদর্শনকালে জোন অধিনায়ক উপজেলার দুর্গম এলাকায় গরীব ও অসহায় জনসাধারণ যারা সহজে উপজেলা সদরে চিকিৎসা নিতে পারেনা তারা যাতে অন্তত প্রাথমিক চিকিৎসা পেতে পারে তার জন্য সেই এলাকায় ক্যাম্পিং করে বিনা মূল্যে চিকিৎসা ও ঔষধ দেওয়া কার্যক্রম অব্যাহত রাখা হবে।

চিকিৎসা নিতে আসা কয়েকজন রোগী এ প্রতিবেদককে জানান, সেনাবাহিনীর এ কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। দুর্গম এ রাজস্থলীতে আমরা খেটে খাওয়া অসহায় গরীবদের মাঝে সেনাবাহিনী শীত নিবারণের জন্য ইতিপূর্বে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন। আমাদেরকে শান্তিতে বসবাসের জন্য যে কোন সময় দুর্যোগ মোকাবেলায় তারাই এগিয়ে আসেন। আজ বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পেয়ে আমরা সেনাবাহিনীকে আন্তরিকভাবে অভিনন্দন জ্ঞাপন করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন