রামগড়ে ‘দৈনিক ইত্তেফাক’র ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

ইত্তেফাক

রামগড় প্রতিনিধি :

‘সময়ের সাথে অবিরাম অবিচল’ এ শ্লোগান নিয়ে বুধবার রামগড়ে উদযাপন করা হয়েছে দৈনিক ইত্তেফাক এর ৬২তম প্রতিষ্ঠাবার্ষিকী। সকালে উপজেলা মিলনায়তন প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা অডিটরিয়ামে এসে শেষ হয়।

র‌্যালিতে স্থানীয় বিভিন্ন বিভাগের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থীসহ খাগড়াছড়ির বিভিন্ন উপজেলা ও ফটিকছড়িতে কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিকরা অংশগ্রহণ করেন। পরে অডিটরিয়ামে পার্বত্য চট্টগ্রামের অন্যতম জেষ্ঠ্য সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা ও দৈনিক ইত্তেফাক এর সাবেক রামগড় মহকুমা প্রতিনিধি সুবোধ বিকাশ ত্রিপুরার সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধ এবং বাংলাদেশের সংবাদপত্র ও সাংবাদিকতা জগতে দৈনিক ইত্তেফাকের গৌরবোজ্জ্বল ভুমিকার কথা তুলে ধরে বক্তব্য রাখেন। এছাড়া নিরপেক্ষ সংবাদ ও সাংবাদিকতার জন্য দৈনিক ইত্তেফাকের ভুয়সী প্রশংসা করে পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করেন বক্তরা।

এতে প্রধান অতিথি ছিলেন রামগড় উপজেলা নির্বাহি অফিসার মো: ইকবাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন রামগড় উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, রামগড় পৌরসভার প্যানেল মেয়র ফাতেমা বেগম, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার মো: মোস্তফা হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ইত্তেফাক ও পার্বত্যনিউজডট কম এর রামগড় প্রতিনিধি মো: নিজাম উদ্দিন লাভলু। অন্যান্যের মধ্যে উপজেলা কৃষি কর্মকর্তা নাসির উদ্দিন চৌধুরী, তথ্য বিভাগের আব্দুল লতিফ প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন