রামুতে আওয়ামীলীগ নেতা জাফর অালম চৌধুরীর পুকুরে বিষ প্রয়োগ: থানায় অভিযোগ

প্রেস বিজ্ঞপ্তি:

জেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা কক্সবাজারের রামু উপজেলার রাজারকুলের ৫ বারের সাবেক ইউপি চেয়ারম্যান জমিদার জাফর আলম চৌধুরীর পুকুরে বিষ প্রয়োগে মাছ দেড় লক্ষ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৭ মে) রামু থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১৫ মে দিবাগত রাতে রাজারকুল সিকদার পাড়াস্থ রাজারকুলের বীর পুরুষ জাফর আলম চৌধুরীর বাড়ির আঙিনায় তার মালিকানাধীন পুকুরে একদল দুস্কৃতিকারী বিষ প্রয়োগ করে। ফলে বিভিন্ন জাতের মাছ মরে গিয়ে দেড় লক্ষাধিক টাকার মত ক্ষতি হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধুরী জানান, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিহিংসা মূলকভাবে তার পুকুরে বিষ প্রয়োগ করা হয়েছে। তিনি আরো জানান, ভবিষ্যতেও দুস্কৃতিকারীরা তার আরও বড় ধরনের ক্ষতি করতে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হচ্ছে। এজন্য তিনি ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানান। তিনি ঘটনায় সুষ্ঠু তদন্ত পূর্বক দুস্কৃতিকারীদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

রামু থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের জানান, এ ঘটনা সুষ্ঠু তদন্ত পূর্বক অভিযুক্তদের অবিলম্বে আইনের আওতায় আনা হবে।

এদিকে জাফর আরম চৌধুরীর মালিকানাধীন পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেরার ঘটনায় রামুর মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ, বাস্তুহারালীগ, কৃষকলীগ নেতৃবৃন্দের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন